স্বপ্ন ও সাকিবের মোনাক মার্টের সঙ্গে চুক্তি

গ্রাহকদের জন্য মানসম্মত পণ্য বিক্রয় করতে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন এসিআই লজিস্টিকস লিমিটেড (স্বপ্ন) ও বিশ্বসেরা অলরাউন্ড ক্রিকেটার সাকিব আল হাসানের ই-কমার্স প্রতিষ্ঠান, মোনার্ক মার্ট লিমিটেড ।

দেশের ক্রমবর্ধমান চাহিদা বিবেচনায় অনলাইনে গ্রোসারি পণ্য কেনাকাটা সহজ করতে রোববার (১২ জুন) রাজধানীর তেজগাঁও-এ অবস্থিত স্বপ্নের অফিসে এ চুক্তি সম্পন্ন হয়।

ই-কমার্সের গ্রাহকসংখ্যা বাড়ছে প্রতিদিন, সেই সাথে বাড়ছে ঝামেলা এড়িয়ে নির্ভেজাল কেনাকাটার চাহিদাও। স্বপ্ন’র মানসম্মত পণ্য গ্রাহকদের জন্য সহজ ও সুলভ করতে মোনার্ক মার্ট “স্বপ্ন গিফট কার্ড” এর ব্যবস্থাও করেছে। এতে বিশেষ ছাড়ের পাশাপাশি নির্ভেজালভাবে সুবিধাজনক সময়ে কেনাকাটার সুযোগও পাবে ক্রেতারা, এমনটাই মনে করছেন প্রতিষ্ঠান দুটোর কর্মকর্তারা।

চুক্তিতে এসিআই লজিস্টিকসের পক্ষে উপস্থিত ছিলেন স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, হেড অব ই-কমার্স খাজা আশশাদ বেলাল। অপরদিকে মোনার্ক মার্ট লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিওও জাহেদ কামাল, হেড অফ কমার্শিয়াল আহমেদ মোস্তফা, হেড অফ কমিউনিকেশন তানবীরুল ইসলাম, হেড অফ বিজনেস মাহাদি হাসান, এবং হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স মৃধা মো. সাইফুল ইসলাম।

ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের মোনার্ক মার্ট দেশের ই-কমার্সে ইতিবাচক গ্রাহক সেবা নিশ্চিত করার মাধ্যমে ই-কমার্সকে দেশব্যাপী গ্রহণযোগ্য করে তুলতে কাজ করে যাচ্ছে। এ ধারাবাহিকতায় স্বপ্ন’র সঙ্গে চুক্তিতে এলো প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, দক্ষিণ পূর্ব এশিয়ার রিটেইল ক্যাটাগরিতে ‘স্বপ্ন’ প্রথম ও একমাত্র গ্লোবাল গ্যাপের মেম্বার। ২০২২ সালে সাতটি কৃষিজাত পণ্য এবং ৫০জন কৃষক গ্লোবাল গ্যাপের সার্টিফিকেট অর্জন করেছে। যশোর জেলায় স্বপ্ন এটি নিয়ে কাজ করছে। ই-কমার্স প্রতিষ্ঠান, স্বপ্ন দেশের প্রথম রিটেইলার যারা গ্যাপ (গুড এগ্রিকালটার প্র্যাকটিস) সার্টিফাইড পণ্য উৎপাদন করছে ও বিক্রি করছে। সম্প্রতি দেশের বাইরেও প্রতিষ্ঠানটি এখন তাদের সবজি ফল রপ্তানী করা শুরু করেছে।

অর্থসূচক/এইচডি/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.