এসিআই’র ফোটন অ্যাম্বুলেন্স পেল ল্যাবএইড ডায়াগনস্টিক

এসিআই মটরস থেকে অত্যাধুনিক  পাঁচটি নতুন ফোটন অ্যাম্বুলেন্স ক্রয় করেছে ল্যাবএইড ডায়াগনস্টিক। এসিআই মটরস এর উদ্যোগে ল্যাবএইড গ্রুপের কর্পোরেট অফিসে এটি আনুষ্ঠানিক হস্তান্তরের আয়োজন করা হয়।

সম্প্রতি এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ল্যাবএইড গ্রুপের নির্বাহী পরিচালক সাকিফ শামীমের কাছে প্রথম অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন।

নতুন ফোটন অ্যাম্বুলেন্সে রয়েছে অনন্য বৈশিষ্ট্য যা রোগী ও চালক উভয়েরই আরাম নিশ্চিত করে। এছাড়া এতে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রণের জন্য অলরাউন্ড ভেন্ট, অক্সিজেন সিলিন্ডার, ওষুধের জন্য ক্যাবিনেট, প্রাথমিক চিকিৎসা বাক্স ও ফোল্ডিং স্ট্রেচার। ড্রাইভার কেবিনে উপযুক্ত এয়ারকন্ডিশনিং সিস্টেম, হাই-টেক ড্যাশ-বোর্ড, পাওয়ার স্টিয়ারিং, অ্যাডজাস্টেবল সিট, অটো উইন্ডো এবং ডোর লক সিস্টেম রয়েছে। চালক ও রোগীর নিরাপত্তার জন্য অ্যাম্বুলেন্সে অ্যান্টি-লক ব্রেকিং প্রযুক্তি রয়েছে। এসিআই মোটরস তাদের দেশব্যাপী বিক্রয়োত্তর সার্ভিস নেটওয়ার্কের মাধ্যমে এ অ্যাম্বুলেন্সের জন্য ছয়টি বিনামূল্যে পরিষেবাসহ তিন বছরের ওয়ারেন্টি সুবিধা দেয়ার প্রতিশ্রুতি দেয়।

উল্লেখ্য, দেশের বাণিজ্যিক গ্রুপ এসিআই লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান এসিআই মটরস। ২০১৯ সালে বাংলাদেশে একক পরিবেশক হিসেবে বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড-ফোটন’র বিপণন শুরু করে এসিআই মটরস।

 

অর্থসূচক/এমএস/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...