পুকুরে গোসলে নেমে এসআইয়ের মৃত্যু

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় পুকুরে ডুবে রাশেদুল ইসলাম (৪০) নামে পুলিশের এক উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে। দুই মাস আগে সাতক্ষীরার কলারোয়া থানায় যোগ দেন তিনি।

রোববার (২৯ মে) বেলা ১১টার দিকে থানা এলাকার ভেতরের পুকুরে এ ঘটনা ঘটে। রাশেদুল ইসলাম মেহেরপুরের গাংনী উপজেলার পোপালনগর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

কলারোয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ বলেন, ‘পুকুর থেকে দুই মিনিটের মধ্যে অচেতন অবস্থায় এসআই রাশেদুলকে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা বলেন, ‘দেড় মাস আগে কলারোয়া থানায় যোগদান করেন রাশেদুল ইসলাম। সকালে থানা পুকুরে গোসলে নেমে সাঁতার কাটার সময় হার্ট অ্যাটাক করে ডুবে যান। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।’

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক শফিকুল ইসলাম জানান, কলারোয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা অচেতন অবস্থায় রাশেদুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা করে নিশ্চিত হওয়া যায়, সাঁতার কাটার সময়ে হৃদরোগে আক্রান্ত হন তিনি। হাসপাতালের সকল কার্যক্রম শেষে মরদেহ কলারোয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.