রশিদকে ব্যাট উপহার দিলেন কোহলি

রশিদ খানকে একটি ব্যাট উপহার দিয়েছেন বিরাট কোহলি। ভারতের সাবেক এই অধিনায়কের কাছ থেকে উপহার পেয়ে উচ্ছ্বসিত তিনি। টুইটারে কোহলিকে ধন্যবাদ জানিয়েছেন এই তারকা স্পিনার।

সীমিত ওভারের ক্রিকেটে বল হাতে বরাবরই দুর্দান্ত রশিদ। তবে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ব্যাট হাতেও নজর কেড়েছেন এই লেগ স্পিনার। বেশ কয়েকটি ম্যাচে গুজরাট টাইটান্সের ফিনিশারের ভূমিকায় দেখা গেছে তাকে।

বৃহস্প্রতিবার (১৯ মে) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলবে গুজরাট। এই ম্যাচে নামার আগে রশিদকে ব্যাট উপহার দিয়েছেন কোহলি। এই ব্যাট নিয়ে কোহলিদের বিপক্ষেই ম্যাচ খেলতে নামবেন এই স্পিনার।

আইপিএলে দুইজন দুই দলে খেললেও কোহলির সঙ্গে রশিদের সম্পর্কটা বেশ ভালো। এই আফগান স্পিনার বলেন, ‘বিরাট কোহলির সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের। উপহারের জন্য ধন্যবাদ।’

রশিদ আইপিএলের এবারের আসরে ১৩ ম্যাচে প্রায় ২২ গড়ে ১৬ উইকেট শিকার করেছেন। পাশাপাশি ব্যাট হাতেও দলে অবদান রেখেছেন তিনি। ব্যাটিংয়ে ১৩ ম্যাচে ১৮ গড়ে করেছেন ৭২ রান। যেখানে তিনি ব্যাটিং করেছেন ১৪৭ স্ট্রাইকরেটে। এদিকে আইপিএলের পয়েন্ট টেবিলে দাপট দেখাচ্ছে গুজরাট। ১৩ ম্যাচ খেলে ১০ ম্যাচেই জয় পেয়েছে হার্দিক পান্ডিয়ার দল। পয়েন্ট টেবিলেও শীর্ষ স্থানে আছে তারা। অন্যদিকে পাঁচ নম্বরে আছে বেঙ্গালুরু। তাই আজকের ম্যাচটি বেঙ্গালুরুর জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.