আইসিবিতে মহাব্যবস্থাপক পদে ৬ জনের পদোন্নতি

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) তে মহাব্যবস্থাপক পদে ৬ জনকে পদোন্নতি দেওয়া হয়। পর্যায়ক্রমে তারা হলেন : মোহাম্মদ জাকের হোসেন; তিনি আইসিবিতে যোগদান করেন ১৯৮৯ সালে; এর আগে তিনি সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এম.কম পাশ করেন ।

দ্বিতীয়জন হলেন : মো. মফিজুর রহমান; তিনি আইসিবিতে যোগদান করেন ২০০৪ সালে; তার পদবি ছিল সিস্টেম এনালিস্ট। তিনি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং (ই.ই.ই) এবং এম.বি.এ, বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেন ।

তৃতীয়জন হলেন, মো: গোলাম রব্বানী তিনি আইসিবিতে যোগদান করেন ১৯৮৯ সালে তার পদবি ছিল সিনিয়র অফিসার। তিনি স্নাতকোত্তর (অর্থনীতি), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেন।

পদোন্নতি পাওয়া চতুর্থজন হলেন, মো: তালেব হোসেন; তিনি আইসিবিতে যোগদান করেন ১৯৯০ সালে; তার পদবি ছিল সিনিয়র অফিসার। তিনি এম.কম (মার্কেটিং), ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেন ।

পঞ্চমজন হলেন, মুজিবর রহমান খান; তিনি আইসিবিতে যোগদান করেন ১৯৮৯ সালে তার পদবি ছিল সিনিয়র অফিসার। তিনি এম.কম (ব্যবস্থাপনা), ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেন।
পদোন্নতি পাওয়া

৬ষ্ঠজন হলেন, রাজী উদ্দিন আহমেদ; তিনি আইসিবিতে যোগদান করেন ১৯৯০ সালে; তার পদবি ছিল সিনিয়র অফিসার। তিনি স্নাতকোত্তর (অর্থনীতি), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...