ঈদে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ঢাকা কলেজ ছাত্রের

ঈদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছেন ঢাকা কলেজের এক শিক্ষার্থী। এ সময় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন শিক্ষার্থী মাহফুজুর রহমান শান্ত। তিনি ছিলেন ঢাকা কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান চতুর্থ বর্ষের ছাত্রথাকতেন আক্তারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসের ১০৩ নম্বর কক্ষে।

বুধবার (৪ মে) দুপুরে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাশ।

জানা গেছে, মাহফুজের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাট থানায়। তার বাবার নাম হাফেজ মিজানুর রহমান মোল্লা। তিনি স্থানীয় একটি মাদরাসার শিক্ষক ও মসজিদের ইমাম। ঈদের দিন বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন মাহফুজ। পরে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গোপালগঞ্জ সদর থানার পুলিশ উপ-পরিদর্শক শেখ আহাদুজ্জামান বলেন, ঈদের দিন (মঙ্গলবার) রাতে আমার ডিউটি ছিলো। রাত ১১টার পর গোপালগঞ্জের গোনাপাড়া, মান্দারতলা মোড়ে দুর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ে সংযোগ সড়ক থেকে হাইওয়ে সড়কে ওঠার সময় ঘটনাটি ঘটেছে।

ঢাকা কলেজস্থ বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আব্দুল্লাহ মীর বলেন, মাহফুজ খুবই ভালো একজন সংগঠক ও শিক্ষার্থী ছিলেন। ৪ মে জোহরের পরে মোল্লাহাটের উদয়পুর ঈদগাহে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মাহফুজ পড়াশোনার পাশাপাশি সামাজিক ও স্বেচ্ছাসেবী বিভিন্ন কার্যক্রমের সঙ্গে সক্রিয়ভাবে নিজেকে যুক্ত রেখেছিলেন মাহফুজ। দায়িত্ব পালন করছিলেন ঢাকা কলেজস্থ বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদকের। মৃত্যুর খবরে আমরা তার বাড়িতে ছুটে গিয়েছি। শোক প্রকাশ করার ভাষা নেই। তার মাগফেরাত কামনা করছি।

মাহফুজের মৃত্যুতে শোক প্রকাশ করেন আক্তারুজ্জামান ইলিয়াস ছাত্রাবাসে তত্ত্বাবধায়ক ও ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...