বাংলাদেশ সফরের দল ঘোষণা শ্রীলঙ্কার

৮ মে বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। বাংলাদেশের বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত দুটি টেস্ট ম্যাচ খেলবে তারা। এই উপলক্ষে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

শুরুতে ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল এসএলসি। দিমুথ করুনারত্নের নেতৃত্বাধীন সেই স্কোয়াডে জায়গা হয়নি কামিন্দু মেন্ডিসের। শ্রীলঙ্কার চারদিনের টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরারের জায়গা না পাওয়াটা বিস্ময়ই ছিল।কিন্তু শেষপর্যন্ত ১৮ সদস্যের দলে ডাক পেয়েছেন তিনি। রোশেন সিলভা ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াডে থাকলেও বাংলাদেশ সফর নিয়ে তার আগ্রহ না থাকায় মূল স্কোয়াডে রাখা হয়নি তাকে। তাতে কপাল খুলেছে কামিন্দু মেন্ডিসের।

ভারত সফরের দলে থাকা দুই ক্রিকেটার লাহিরু থিরিমান্নে ও চারিথ আসালঙ্কা জায়গা পাননি এই দলে। আসন্ন সিরিজটির দুটি টেস্ট খেলার আগে ১১ ও ১২ মে বিকেএসপিতে দুই দিনের ম্যাচের মাধ্যমে প্রস্তুতি সারবে শ্রীলঙ্কা।

এই সিরিজের প্রথম টেস্টটি শুরু হবে ১৫ মে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সেই ম্যাচটি। এরপর ২৩ মে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট।

বাংলাদেশ সফরের জন্য ঘোষিত শ্রীলঙ্কা স্কোয়াড- দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, দীনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, সুনিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াউইকরামা ও লাসিথ এম্বুলদেনিয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...