মোনার্ক মার্ট ও মোনার্ক হোল্ডিংসের ইফতার মাহফিল

ক্রিকেট তারকা সাকিব আল হাসান-এর প্রতিষ্ঠান মোনার্ক গ্রুপের ইফতার মাহফিল এবং দো’আ গতকাল (২৪ এপ্রিল) রাজধানীর ফারস হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

দেশের কর্মসংস্থানে অবদান রাখতে ব্যবসায়িক সম্প্রসারণ, মোনার্ক মার্টের গ্রাহকদের সেরা ইকমার্স অভিজ্ঞতা নিশ্চিত করতে গৃহীত পদক্ষেপ এবং আসন্ন ঈদ ঊপলক্ষে আয়োজিত ক্যাম্পেইনের সফলতা নিয়ে আলোচনা হয় অনুষ্ঠানের শুরুতেই। মোনার্ক মার্ট ও মোনার্ক হোল্ডিংস দেশের সেরা প্রতিষ্ঠান হিসেবে নেতৃত্ব দিবে বলে মন্তব্য করেছেন মোনার্ক হোল্ডিংস-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আলমগীর হোসেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মোনার্ক মার্ট ও মোনার্ক হোল্ডিংস লিমিটেডের ভাইস চেয়ারম্যান ড. জাবেদ এ মতিন, মোনার্ক হোল্ডিংস লিমিটেডের প্রধান নির্বাহী পরিচালক (সিইও) মো. আলমগীর হোসেন, মোনার্ক মার্টের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) মো. জাহেদ কামাল, মোনার্ক হোল্ডিংস লিমিটেডের হেড অব বিজনেস মিয়া মো. আব্দুল্লাহ, মোনার্ক মার্টের হেড অব কমিউনিকেশন তানবীরুল ইসলাম সহ মোনার্ক গ্রুপের সকল কর্মকর্তা কর্মচারী এবং তাদের পরিবারবর্গ। এছাড়াও এই আয়োজনে ইকমার্স ইন্ডাস্ট্রির অনেকে, বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং মিডিয়া ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে মোনার্ক মার্টের চেয়ারম্যান সাকিব আল হাসান ব্যস্ত থাকার কারণে স্বশরীরে উপস্থিত থাকতে না পারায় তার বন্ধু সমবায় অধিদপ্তরের ডেপুটি রেজিস্ট্রার (৩১তম বিসিএস) আবুল খায়ের হিরু অনুষ্ঠানে উপস্থিত থেকে সবাইকে রমজানের শুভেচ্ছা জানান এবং মোনার্ক গ্রুপের সমৃদ্ধি কামনা করেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.