বাবাকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ছেলেসহ নিহত ৩

রাজধানীর উত্তরা আজমপুর রবীন্দ্র সরণি আমির কমপ্লেক্সের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা নারীসহ তিন আরোহীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ইনামুল ইসলাম (২৫), মোছা. হনুফা আক্তার (৩৫) ও মোহাম্মদ অনিক (১৮)।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোরে এই দুর্ঘটনা ঘটে। তাদের মধ্যে ইনামুল ইসলাম ও হনুফা আক্তার ঘটনাস্থলে এবং মোহাম্মদ অনিক হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

মৃত হনুফার মেয়ে সাদিয়া সুলতানা জানান, তাদের বাড়ি বরিশাল গৌরনদী। তারা বর্তমানে রায়েরবাজার এলাকায় থাকেন। অনিক তার মামাতো ভাই। ভোরে তাদের পরিচিত এনামুলের মোটরসাইকেলে করে অনিকের বাবা অসুস্থ ইয়াকুবকে দেখতে গাজিপুর বোর্ডবাজার এলাকায় যাচ্ছিলেন হনুফা বেগম। পথে এ দুর্ঘটনার ঘটে। তার মা বাসাবাড়িতে কাজ করেন। আর রায়েরবাজারে রিকশা মেরামতের গ্যারেজে কাজ করতো অনিক।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস জানান, আজমপুর রবীন্দ্র সরণি এলাকায় একটি কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে হনুফা ও এনামুল মারা যায়। এদের সঙ্গে থাকা অনিক নামে একজনকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন তিনি মারা যান। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.