ওয়ালটন স্মার্ট টিভিতে এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’র সংযোজন

ওয়ালটনের গুগল সার্টিফাইড স্মার্ট টিভিতে সংযোজন করা হয়েছে নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’। এতে গ্রাহকরা পাবেন ৪ হাজারের বেশি জনপ্রিয় ও মানসম্মত কনটেন্ট, বাৎসরিক ৯০টি এক্সক্লুসিভ কনটেন্ট, ৩ মাসের আর্লি-এক্সেস এক্সক্লুসিভ কনটেন্টসহ ক্যাবল কানেকশন ছাড়াই ৪৫ টিরও বেশি লাইভ টিভি চ্যানেল দেখার সুবিধা।

বুধবার (২৩ মার্চ) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ওয়ালটন টিভির নিজস্ব এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম বঙ্গওয়াল লঞ্চিং ,প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। একই সঙ্গে অনুষ্ঠানে ওয়ালটন ও বঙ্গবিডির মধ্যকার একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়।  চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও বঙ্গবিডির ডেপুটি চিফ অব বিজনেস ডেভলপমেন্ট মামুন আতিক।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান ও আরিফুল আম্বিয়া, হেড অফ ব্র্যান্ড দিদারুল আলম খান, ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার (সিবিও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ওয়ালটন রেফ্রিজারেটরের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক প্রমূখ।

এছাড়া বঙ্গবিডির পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন কো-ফাউন্ডার নাভিদুল হক, চিফ অপারেটিং অফিসার ও কো-ফাউন্ডার ফায়াজ তাহের এবং চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান।

প্রোডাক্ট ম্যানেজার ও সেলস মনিটরিং হেড তানভীর মাহমুদ শুভ, প্রকৌশলী শেখ তৌকিরুল আলম, অ্যাডিশনাল ডিরেক্টর আরমান ইবনে শাহজাহান এবং টেলিভিশন ব্র্যান্ড ম্যানেজার ফারজানা ববি যৌথভাবে জানান, আধুনিক বিনোদন দুনিয়ায় টেলিভিশন এবং কনটেন্ট একে অন্যের পরিপূরক। এই ব্যাপারটিকে সামনে রেখে আমরা ওয়ালটন টিভির জন্য একটি এক্সক্লুসিভ ওটিটি প্লাটফর্ম ডেভলপমেন্টের কাজ শুরু করি।

অনুষ্ঠানে ওয়ালটন টিভির সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, টেলিভিশন গ্রাহকদের যুগোপযোগি প্রয়োজনীয় সব চাহিদা পূরণে ওয়ালটন অঙ্গীকারবদ্ধ। তাই ওয়ালটন স্মার্ট টিভিতে অফুরন্ত বিনোদন কনটেন্ট সমৃদ্ধ ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গওয়াল’ সংযোজনের এই উদ্যোগ। যা ওয়ালটন স্মার্ট টিভির কোটি কোটি গ্রাহকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে।

ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার মো. ফিরোজ আলম বলেন, বাংলাদেশে স্মার্ট টিভির চাহিদা ক্রমেই বাড়ছে। আমরা গ্রাহকদের উন্নত মানের টেলিভিশন সরবরাহের পাশাপাশি ভালো মানের কনটেন্টের চাহিদা পূরণের প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছি। সেজন্য টেলিভিশন উৎপাদন ও কনটেন্ট ডেভলপমেন্টে বাংলাদেশের দুই টপার ওয়ালটন ও বঙ্গবিডি আজ একই প্লাটফর্মে কাজ করছে।

উল্লেখ্য, বঙ্গওয়ালে নতুন কনটেন্ট শুধুমাত্র ওয়ালটন স্মার্ট টিভির গ্রাহকরাই উপভোগ করতে পারবেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.