মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং পারটেক্স স্টার গ্রুপের মধ্যে চুক্তি

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং পারটেক্স স্টার গ্রুপের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর উপস্থিতিতে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান এবং পারটেক্স স্টার গ্রুপের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোস্তফা কামাল এফসিএ চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক তার অনলাইন ব্যাংকিং সুবিধা এবং মোবাইল ব্যাংকিং সেবা ‘মাইক্যাশ’ এর মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে অবস্থিত পারটেক্স স্টার গ্রুপ কমপ্লেক্স-১ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের সেলস সেন্টারের বিক্রয়লব্ধ অর্থ সংগ্রহের দায়িত্ব পেল।

ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মদ, হাসনে আলম ও মো. মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও হেড অব ট্রেজারী ডিভিশন অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, সিএফও তাপস চন্দ্র পাল, এভিপি ও হেড অব মার্কেটিং ডিভিশন তপন জেমস রোজারিও এবং পারটেক্স স্টার গ্রুপের ট্রেজারী ইনচার্জ নাজমুল হোসেন, আইটি অপারেশন লিড আ স ম হুমায়ূন কবির, পারটেক্স ক্যাবলস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার এ কে এম আহসানুল হক, বিজনেস কন্ট্রোলার রাকিব আহমেদ, পারটেক্স ফার্নিশার্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের হেড অব বিজনেস শাহ আলম মুনশী, বিজনেস কন্ট্রোলার মুহাম্মদ ইউসুফ আলীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.