ইভ্যালির ৭ গাড়ি ২ কোটি সাড়ে ৯০ লাখ টাকায় বিক্রি

সাংবাদিকদের ব্রিফ করছেন ইভ্যালির পরিচালনা পরিষদ বোর্ডের চেয়ারম্যান বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক আদালতের নির্দেশে গঠিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির পরিচালনা পরিষদ বোর্ড আয়োজিত নিলামে প্রতিষ্ঠানটির সাতটি গাড়ি দুই কোটি ৯০ লাখ ৫৫ হাজার টাকায় বিক্রি হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে নিলাম শেষে এ তথ্য জানান ইভ্যালির পরিচালনা পরিষদ বোর্ডের চেয়ারম্যান বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক।

তিনি বলেন, নিলাম খুব সুন্দর হয়েছে। আমরা গাড়ির যে মূল্য পেয়েছি তাতে আমরা খুশি। আমরা নিলামে সাতটি গাড়ি মোট দুই কোটি ৯০ লাখ ৫৫ হাজার টাকা বিক্রি করেছি।

নিলামে রেঞ্জ রোভার গাড়িটির জন্য ১৫ জন দর হাঁকান। এর মধ্যে ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান নামে এক ব্যক্তি সর্বোচ্চ ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা দিয়ে গাড়িটি কিনে নেন। নিলামের শুরুতে গাড়িটির ন্যূনতম নিলাম দর ১ কোটি ৬০ লাখ টাকা ধরা হয়।

নিলামে তোলা সাতটি গাড়ির মধ্যে ল্যান্ড ব্র্যান্ডের রেঞ্জ রোভারটি (ঢাকা মেট্রো-ঘ-১৮-৭০৯৮, রেজি: সন-জুন ২০) ছাড়াও ছিল টয়োটা প্রিউস (ঢাকা মেট্রো-গ-৪৫-৪১২৭, রেজি: সন-জানু ২১), টয়োটা চিএইচআর হাইব্রিড (ঢাকা মেট্রো-ঘ-১৮-৭৫১২, রেজি: সন-জুলাই ২০), টয়োটা এক্সিও (ঢাকা মেট্রো-গ-৪৫-৪৬২০ এবং ঢাকা মেট্রো-গ-৪৫-৪৬২১, রেজি: সন-জানু ২১), হোন্ডা ভেসেল (ঢাকা মেট্রো-ঘ-১৮-৯৬১৫, রেজি: সন-জানু ২১), টয়োটার মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-৫৬-৪৮২২, রেজি: সন-জুন ২০)।

প্রতারণার মাধ্যমে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে একাধিক মামলা হয়। গত বছরের ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে রাসেল ও শামীমাকে গ্রেফতার করা হয়। এরপর থেকে তারা কারাগারে রয়েছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.