ট্রাক চাপায় প্রাণ গেলো ৩ শিক্ষার্থীর

খুলনা আলিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলন থেকে ফেরার পথে ট্রাক চাপায় তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হন আরও দুই ছাত্র। তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর মাদ্রাসার বিভিন্ন শ্রেণির ছাত্র।

শনিবার দিবাগত রাত (৯ জানুয়ারি) একটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল্লাহ (২৫), আব্দুল গফুর (১২) ও সালাউদ্দিন (১৭)।

নিহতদের মধ্যে আব্দুল্লাহর বাড়ি সদর উপজেলার রণবিজয়পুর গ্রামে। সে হাকিমপুর মাদ্রাসার দাওরা ক্লাসের ছাত্র ও ঢালচাকা মসজিদের ইমাম ছিলেন। নিহত আব্দুল গফুরের বাড়ি রামপাল উপজেলার চেয়ারম্যান মোড় এলাকায় এবং সালাউদ্দিনের বাড়ি সাতক্ষীরায় বলে জানা গেছে। পরে কাটাখালি হাইওয়ে থানা থেকে নিহতদের মরদেহ মাদ্রাসায় নিয়ে আসা হয়।

হাকিমপুর মাদ্রাসার শিক্ষক অহিদুজ্জামান জানান, হাকিমপুর মাদ্রাসার কয়েকজন ছাত্র মিলে একটি মাহেন্দ্র ভাড়া করে খুলনা আলিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলন গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে শ্যামবাগাত নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিন ছাত্রের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাটাখালি হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলী বলেন, খুলনার একটি ইসলামী সম্মেলন থেকে ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত নামক স্থানে ট্রাকচাপায় তিনজন নিহত হন। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তবে ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...