এনসিসি ব্যাংকের শান্তিনগর শাখার উদ্বোধন

রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র শান্তিনগরে এনসিসি ব্যাংকের ১২৫ তম শাখা গতকাল বুধবার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার প্রধান অতিথি হিসেবে শাখাটির কার্যক্রমের উদ্বোধন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অন্যদের মধ্যে ব্যাংকের এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, এসইভিপি ও হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট মো. রাফাত উল্লা খান, এসইভিপি ও হেড অব আইসিসি মো. আশেক রহমান, এসইভিপি ও কোম্পানী সচিব মো. মনিরুল আলম, এসইভিপি ও গুলশান শাখার ব্যবস্থাপক মো. জাকির আনাম, ইভিপি ও মার্কেটিং এবং শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার এবং এসভিপি ও হেড অব হিউম্যান রিসোর্সেস সৈয়দ হাসনাইন মামুন সহ অন্যান্য শাখার ঊর্ধ্বতন ব্যবস্থাপকবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় এনসিসি ব্যাংক লিঃ ঢাকা শহরে ব্যবসায়িক গুরুত্ব বিবেচনা করে গ্রাহক সেবা সম্প্রসারণের লক্ষ্যে শান্তিনগরে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে নতুন শাখা চালু করেছে।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহক সেবা প্রদানে এনসিসি ব্যাংক অগ্রাধিকার দিয়ে আসছে।

ভারী শিল্প, গার্মেন্টস, বিদ্যুৎ ও অবকাঠমো নির্মাণ থেকে শুরু করে অর্থনীতির প্রতিটি খাতে এনসিসি ব্যাংকের অবদান রয়েছে। দেশের অর্থনৈতিক সমৃদ্ধির প্রতিটি ধাপে এনসিসি ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। শক্তিশালী কর্পোরেট গর্ভরনেন্স, সুশাসন, নৈতিকতা, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে এনসিসি ব্যাংক ইতিমধ্যে দেশের শীর্ষস্থানীয় কমপ্লায়েন্ট ব্যাংকে পরিণত হয়েছে।

এসএমই, কর্পোরেট, রেমিট্যান্স ও আমদানী-রপ্তানী বাণিজ্যসহ সকল শ্রেণীর ব্যবসায়ী এবং পেশাজীবীগণ এ শাখার মাধ্যমে সেবা নিতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

অর্থসূচক/

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...