করোনায় আক্রান্ত আয়ারল্যান্ডের ৫ সদস্য, স্কোয়াডে লিটল

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ শুরুর আগে আয়ারল্যান্ড শিবিরে হানা দিয়েছে করোনাভাইরাস। যেখানে ৪ ক্রিকেটারের সঙ্গে আক্রান্ত হয়েছেন একজন সাপোর্ট স্টাফ স্টাফ। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট আয়ারল্যান্ড।

সিরিজ খেলতে মিয়ামিতে পা রাখার আগে দেশে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হয়েছে। যেখানে ব্যারি ম্যাককার্থি ও জর্জ ডকরেল করোনা আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে যেতে পারেননি।

ক্রিকেট আয়ারল্যান্ড থেকে জানানো হয়েছে, আইসোলেশনের নির্ধারিত সময় কাটিয়ে এবং পিসিআর টেস্টে নেগেটিভ হয়ে দ্রুতই দলের সঙ্গে যোগ দেবেন তারা। এদিকে ইউএস টি-টোয়েন্টি ওপেন টুর্নামেন্ট খেলছিলেন হ্যারি টেক্টর ও গ্যারেথ ডেলানি।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় থাকলেও দলের সঙ্গে যোগ দিতে পারেননি তারা দুজন। দলের সঙ্গে যোগ দিতে যাওয়ার আগে দেয়া পরীক্ষায় কোভিড পজিটিভি এসেছে তাদের। যে কারণে ১০ দিনের আইসোলেশনে থাকতে হচ্ছে ডেলানি ও টেক্টরকে।

করোনা আকান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় দলের সঙ্গে যুক্তরাষ্ট্রে যেতে পারেননি ক্রেইগ ইয়াং। নর্দান আয়ারল্যান্ডের নিয়ম অনুযায়ী ১০ দিনের আইসোলেশনে থাকতে হচ্ছে তাঁকে। এদিকে করোনা আক্রান্ত হয়েছেন সহকারী কোচ গ্যারি উইলসন। এমন অবস্থায় স্কোয়াডে যুক্ত করা হয়েছে জশ লিটলকে। ডাম্বুলা জায়ান্টসের হয়ে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলছিলেন বাঁহাতি এই পেসার। তবে স্কোয়াডে যুক্ত করায় টুর্নামেন্টের মাঝ পথেই আয়ার‌ল্যান্ডের সঙ্গে যোগ দিতে শ্রীলঙ্কা ছাড়তে হচ্ছে তাকে।

আগামী ২২ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত দুটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে খেলবে যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড। এরপর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলতে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পা রাখবে তারা।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...