রাজধানীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

রাজধানীর খিলগাঁও বনশ্রী স্টাফ কোয়াটার রোডে বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে স্বপন (৩০) নামে অটোরিকশা চালক ও ফাতেমা আক্তার (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ফাতেমার দুই ছেলে শাকিবুল আলম রাব্বি (১৫) ও রাইসুল আলম শাকির (১২)

রোববার (১৯ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অটোরিকশাচালককে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফাতেমা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, বনশ্রী স্টাফ কোয়ার্টার রোডে অসীম পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা নারীসহ তিন যাত্রী ও চালক গুরুতর আহত হয়। তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চালককে মৃত ঘোষণা করা হয়। এর কিছু সময় পরেই চিকিৎসাধীন মারা যান যাত্রী ফাতেমা। বাকি ২ জনের অবস্থা গুরুতর। তারা হাসপাতালে ভর্তি রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত স্বপনের বড় ভাই মনির হোসেন জানান, তাদের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা গ্রামে। বাবার নাম মৃত শহীদ। এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে কাফরুল ইব্রাহিমপুরে থাকতো স্বপন। ভাড়ায় অটোরিকশাটি চালাতো।

এদিকে ফাতেমার বোন আমেনা বেগম জানান, ফাতেমা দুই ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে থাকে। তার স্বামী শাহ আলম দুবাই প্রবাসী। ছেলেদের নিয়ে ৩ দিন আগে গ্রাম থেকে রাজধানীর ডেমরা সানারপাড়ে ফাতেমার বাসায় বেড়াতে আসেন। সেখান থেকে সকালে সিএনজি যোগে দুই ছেলেকে নিয়ে দক্ষিণখানে যাওয়ার পথেই দুর্ঘটনা ঘটে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.