৩ সন্তানসহ বিষপান, বাবা-মেয়ের মৃত্যু

কক্সবাজারের টেকনাফ শাহপরীর দ্বীপে তিন সন্তানকে বিষপান করিয়ে বাবা নিজেও বিষপান করেন। পরে হাসপাতালে নেওয়া হলে বাবা ও এক কন্যা সন্তানের মৃত্যু হয়। অন্য দুই সন্তান চিকিৎসাধীন আছে।

রোববার (১২ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান। মৃত দুজন হলেন- আনোয়ার হোসেন (৪০) ও মেয়ে রাহেনা আক্তার (৮)। আনোয়ার হোসেন স্থানীয় মৃত ফোরকান আহমদের ছেলে ও পুরোনো রোহিঙ্গা। রাফি শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে এএসআই জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে শাহপরীর দ্বীপ জালিয়াপাড়ার জেলে আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে শনিবার রাতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে পারিবারিক কলহের জেরে স্ত্রী আনোয়ারা বেগমের সঙ্গে ঝগড়া হয় আনোয়ার হোসেনের। একপর্যায়ে রাতেই স্ত্রী আনোয়ারা তার বাবার বাড়ি চলে যান। ভোরে আনোয়ার হোসেন তার মেয়ে রাহেনা, মাহিমা ও ছেলে জাবেরকে বিষ খাওয়ান। এরপর নিজেও বিষপান করেন। বাড়িতেই রাহেনা ও বাবা আনোয়ারের মৃত্যু হয়।

স্থানীয় শাহাব উদ্দিন জানান, সকালে কাজে যাওয়ার জন্য সকালে আনোয়ারকে ডাকতে গিয়ে কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে দেখেন তাদের মুমূর্ষু অবস্থা। এরপর প্রতিবেশীদের সহযোগিতায় জাবের (২) ও মাহিমাকে (৪) প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এএসআই মিজানুর রহমান বলেন, বাবা ও মেয়ের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ কোনো মামলা করেনি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.