মুরাদের বিরুদ্ধে বিএনপি মামলা করবে আজ

খালেদা জিয়ার নাতনি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কন্যা ব্যারিস্টার জায়মা রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগে সাবেক তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

দলের স্থায়ী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী রোববার (১২ ডিসেম্বর) সকালে ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে এই মামলা করবেন বিএনপিপন্থী আইনজীবীরা।

শনিবার রাতে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার সকাল সাড়ে দশটায় ঢাকার বিশেষ ট্রাইব্যুনালে দলের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদারের নেতৃত্বে জাতীয়তাবাদী ফোরামের আইনজীবীরা মামলা করতে যাবেন।

শায়রুল বলেন, মুরাদ হাসানের কুরুচিপূর্ণ অশ্লীল ভাষায় নারী বিদ্বেষমূলক বক্তব্যের কারণে বিচার চেয়ে এই মামলা করা হবে। এছাড়া রংপুর বিভাগ বাদে অন্যান্য বিভাগের বিশেষ ট্রাইব্যুনালেও এ সংক্রান্ত মামলা করা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি মুরাদ হাসান একটি লাইভ অনুষ্ঠানে জায়মা রহমানকে নিয়ে কটূক্তি করেন। এছাড়া এক চিত্রনায়িকার সঙ্গে অশ্লীল ফোনালাপ ফাঁস এবং বিতর্কিত কর্মকাণ্ডের কারণে তিনি মন্ত্রিত্ব ও দলীয় পদ হারিয়েছেন। দেশ ছেড়ে কানাডা গেলেও সেখানে তার জায়গা হয়নি। দুবাই হয়ে তিনি আবার দেশে ফিরছেন বলে গুঞ্জন রয়েছে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...