ফোনালাপ ফাঁস: নায়ক ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহীর ফোনালাপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। অডিও ফাঁসসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে সোমবার রাতে রাজধানীর মিন্টো রোডের কার্যালয়ে ডেকে নেওয়া হয় ইমনকে। দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় গোয়েন্দা পুলিশ।

সংশ্লিষ্টরা জানান, ফাঁস হওয়া ওই ফোনালাপে প্রথমে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ইমনের কথোপকথন রয়েছে। ইমনই প্রতিমন্ত্রীর দেওয়া ফোনকল মাহিকে ধরিয়ে দিয়েছিলেন। একই সঙ্গে ওই ফোনালাপ ফাঁস করা এবং তাদের মধ্যে কি ধরণের সম্পর্ক ছিল এসব বিষয়ে ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ডিবির একজন কর্মকর্তা জানান, আলোচিত ওই ফোনালাপ নিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। মাহি বর্তমানে ওমরাহ করার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। এ কারণে মাহি ঢাকা ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মন্তব্যের জন্য সমালোচনার মুখে থাকা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি টেলিফোন আলাপের অডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। সেখানে চলচ্চিত্র অভিনেত্রী মাহীর সঙ্গে মুরাদকে অশালীন ভাষায় কথা বলতে ও ধর্ষণের হুমকি দিতে শোনা যায়। অভিনেতা ইমন প্রতিমন্ত্রীর দেওয়া ফোনকল মাহীকে ধরিয়ে দিয়েছিলেন। কথা বলার সময় রাজধানীর সোনারগাঁ হোটেলে ছিলেন প্রতিমন্ত্রী মুরাদ। এবং ইমন-মাহি ছিলেন বনানীতে। প্রতিমন্ত্রী ইমন ও মাহিকে তার কাছে যেতে জোর করেছিলেন। গতকাল ফোনালানের সত্যতা নিশ্চিত করে অভিনেতা ইমন গণমাধ্যমকে বলেছিলেন ওইটা তারই কণ্ঠ ছিল।

এদিকে ভাইরাল হওয়া প্রতিমন্ত্রী ডা. মুরাদ ও মাহির এই ফোনালাপ নিয়ে দেশজুড়ে তোলপাড় চলছে। এ ঘটনার জেরে সোমবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে তাকে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...