সাগরে ট্রলারডুবি: আরও ৩ জেলের মরদেহ উদ্ধার

বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় আরও তিন জেলের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পার্শবর্তী ট্রলারের জেলেরা। এ নিয়ে গতকালের বঙ্গোপসাগরের ঝড়ে চার জেলের মরদেহ উদ্ধার করা হলো।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে বঙ্গোপসাগরের আশারচড় এলাকা থেকে ওই তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়। মৃতরা হলেন- পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা এলাকার হোসেন আলীর ছেলে ইব্রাহিম (২৮), তোতা মিয়ার ছেলে মনির (২২) ও বাদুরতলা এলাকার আব্দুল কুদ্দুস মুন্সির ছেলে সরোয়ার (২৫)।

এর আগে উত্তাল সমুদ্র থেকে তীরে ফেরার সময় মঙ্গলবার দুপুর ২টার দিকে বঙ্গোপসাগরের দক্ষিণ আশার চর এলাকায় ১১ জন জেলে নিয়ে এফবি আল্লাহর দান নামে একটি মাছ ধরার ট্রলার ডুবে যায়। এ ঘটনায় ওই ট্রলারে থাকা ১১ জেলের মধ্যে আটজনকে উদ্ধার করা হয়। তিন জেলে নিখোঁজ ছিলেন। আজ সকালে ডুবে যাওয়া ট্রলারের ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী এ তথ‌্য নিশ্চিত করে জানান, গতকাল কয়েক দফা বঙ্গোপসাগরে ঝড়ো বাতাস হয়েছে। এতে দুবলার চড় ও আশারচড় এলাকায় তিনটি ট্রলার ডুবে যায়। গতকাল এক জেলের ভাসমান মরদেহ উদ্ধার করে জেলেরা। তবে অন‌্য জেলেদের জীবিত উদ্ধার করলেও নিখোঁজ ছিলেন তিন জেলে। আজ সকালে জেলে ইব্রাহীম, মনির ও সরোয়ারের মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.