ময়মনসিংহ মেডিকেলে মৃত্যু আরও ৬

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরো ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পাঁচজন করোনার উপসর্গ নিয়ে এবং একজন করোনা আক্রান্ত হিসেবে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন। এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ১২৭ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগস্ট মাসে ৯০১ জনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে নতুন করে ৩৯ জন ভর্তিসহ ১০৫ জন চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে আইসিইউতে রয়েছেন ৯ জন। আর ওই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের আনোয়ারা (৭৫), ফুলপুর উপজেলার আজিজুর (৮০), মুক্তাগাছার শামসুল হক (৪০), নেত্রকোনা সদরের হাসান মিয়া (৭০) এবং গাজীপুর শ্রীপুর উপজেলার আব্দুল বারেক (৬৫)। এছাড়াও একই সময়ের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় জামালপুরের মেলান্দহ উপজেলার মাস্টার (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, ২৪ ঘণ্টায় ৩১৫ নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ১৩ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯৪২ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৫২ জন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.