মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীতে মায়ের সঙ্গে অভিমান করে এক শিক্ষার্থী (১৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার উত্তর মুগদার মদিনাবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ওই শিক্ষার্থীর বাবা মিজানুর রহমান বলেন, বাসাবোর একটি স্কুলের অষ্টম শ্রেণিতে লেখাপড়া করত আমার মেয়ে। দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় পড়াশোনায় অমনোযোগী হয়ে পড়ে সে। ঠিকমত পড়ালেখা না করায় তার মা তাকে বকা দেয়। এতে সে অভিমান করে রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পরে দরজা না খোলায় আমরা ডাকাডাকি করি। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি আমার মেয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, রাতে অচেতন অবস্থায় এক কিশোরীকে জরুরি বিভাগে আনা হয়েছিল। স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবার জানায় পড়ালেখায় অমনোযোগী হওয়ায় মায়ের বকুনিতে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মুগদা থানাকে জানানো হয়েছিল বলেও জানান তিনি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.