বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার উদ্বোধন

অর্থসূচক ডেস্ক

0
78

সম্প্রতি ঢাকা ষ্টক এক্সচেঞ্জ এর শেয়ার ক্রয়-বিক্রয়কারী প্রতিষ্টান বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার উদ্বোধন করা হয়। শাখাটির উদ্বোধন করেন আলহারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানি ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপি।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপি বলেন, পুঁজিবাজারে বিনিয়োগের জন্য বিনিযোগকারীদের যাতে সুস্পষ্ট ধারণা থাকে এবং তারা ঝুঁকি এড়িয়ে চলতে পারে সে ব্যাপারে শেয়ার ক্রয়-বিক্রয়কারী প্রতিষ্টানকে নজর রাখতে হবে। বিনিয়োগকারীরা পুঁজিবাজারে বিনিয়োগের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন এবং তাদের বিনিয়োগ সুরক্ষিত থাকে এ ব্যাপারে ব্রোকার হাউস পরিচালনাকারীদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

১২ সেপ্টেম্বর দুপুরে পূর্ব জিন্দাবাজারের বারুতখানাস্থ সিম্পনি হাইটসের ৯ম তলায় ঢাকা ষ্টক এক্সচেঞ্জ এর শেয়ার ক্রয় বিক্রয়কারী প্রতিষ্টান বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার উদ্বোধনী অনুষ্টান অনুষ্টিত হয়।

বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার এভিপি এবং ব্রাঞ্চ ম্যানেজার আব্দুল জলিল মাসুমের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, বারাকা পাওয়ার লিমিটেডের পরিচালক ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, বারাকা পাওয়ার লিমিটেডের এমডি গোলাম রাব্বানী চৌধুরী, এনআরবি ব্যাংকের পরিচালক মো. দুলাল আহমদ ।

এসময় ডাকা থেকে ভার্চূয়ালী উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য দেন বিডি সানলাইফ সিকিউরিটিজ এর চেয়ারম্যান জাহিদ মালিক ও এমডি রাহাত মালিক ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লংকা বাংলা সিকিউরিটিজ এর হেড অফ সিলেট ব্রাঞ্চ মো. শামসুদ্দিন, এনআরবি ব্যাংকের ম্যানেজার প্রশান্ত কুমার সিনহা ও পিযুষ কুমার সিনহা, বিডি সানলাইফ সিকিউরিটিজ সিলেট শাখার এভিপি এবং ম্যানেজার অপারেশন মো. নজরুল হোসেইন খান প্রমূখ।

মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) আরো বলেন, আমাদের পুঁজিবাজার সম্প্রসারিত হচ্ছে আরো নতুন নতুন দেশি-বিদেশি কোম্পানি আসার সম্ভাবনা রয়েছে। এই প্রেক্ষাপটে বিনিয়োগকারীরা যাতে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন, এ ব্যাপারে ব্রোকার হাউসের পরিচালকরা নিজেরা দক্ষতা অর্জন করবেন পাশাপাশি বিনিয়োগকারীদের বিনিয়োগের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিতে সহযোগীতা করবেন।

অর্থসূচক/এমএস