এনসিসি ব্যাংকের বৃক্ষরোপণ কর্মসূচি

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী গৃহীত বিভিন্ন কর্মসূচীর আওতায় এনসিসি ব্যাংক এর উদ্যোগে ঢাকার পূর্বাচল ক্লাব লিঃ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন। এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, পূর্বাচল ক্লাবের নির্বাহী সদস্য (প্রশাসন) সৈয়দা ফেরদৌস আলম নীলা এবং নির্বাহী সদস্য (ট্রেজারার) শাহ্ আলমসহ এনসিসি ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এছাড়া প্রধান কার্যালয় এবং সকল শাখা ও উপশাখায় জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি লিখিত ব্যানার প্রদর্শনসহ শাখা পর্যায়ে গ্রাহকদের মাঝে চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গৃহীত অন্যান্য কর্মসূচীর আওতায় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর আলোকপাত করে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ এবং শাখার ব্যবস্থাপগণের অংশ গ্রহণে ভার্চুয়াল সভা আয়োজন করা হয়। ব্যাংকের ওয়েব সাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়ে ডিজিটাল বিজ্ঞাপন প্রদর্শিত হয়। এছাড়া, ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দদের বৃক্ষরোপণ কার্যক্রমে উদ্বুদ্ধ করার লক্ষ্যে মোবাইল ফোনে ক্ষুদে বার্তা প্রেরণ করা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...