ইউএনওর বাসায় হামলা: কাউন্সিলর মান্না কারাগারে

0
94

বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাইয়েদ আহমেদ মান্নাকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২১ আগস্ট) র‌্যাব মান্নাকে ঢাকার আদালতে হাজির করে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে আটক রাখার আবেদন করে। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর আদালত তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন।

মোহাম্মদপুর থানার আদালতের নন জিআর শাখা থেকে জানা যায়, র‌্যাব তাকে আদালত হাজির করে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানোর আবেদন। পরবর্তীতে তাকে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন এলাকায় পুলিশ ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে বলে জানানো হয়। এ অবস্থায় আদালত তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন এলাকায় পুলিশ ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় শেখ সাইয়েদ আহমেদ মান্নাকে রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব থেকে জানানো হয়।

উল্লেখ্য, গত বুধবার রাতে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন এলাকায় পুলিশ ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় কোতোয়ালি মডেল থানা পুলিশ একটি মামলা করে। সেই মামলার দুই নম্বর আসামি শেখ সাইয়েদ আহমেদ মান্না।

অর্থসূচক/এএইচআর