এখনও কাউকে ‘হ্যাঁ’ বলেননি মেসি

0
83

বৃহস্পতিবার রাতে বার্সেলোনা নিশ্চিত করে, ন্যু ক্যাম্পে আর থাকছেন না মেসি। তার সঙ্গে সমঝোতায় পৌঁছালেও লা লিগার ‘আর্থিক ও কাঠামোগত বাধায়’ চুক্তি করতে পারছে না তারা। খবরটা হজম হওয়ার আগেই ফুটবল বিশ্বে একটা প্রশ্ন দানা বাঁধে- মেসি তাহলে এখন যাবেন কোথায়? বেজে ওঠে দুটি ক্লাবের নাম- ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেন্ত জার্মেই।

তবে পরের দিন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা জানিয়ে দেয়, মেসির জন্য তারা চেষ্টা করবেন না। তাহলে রেসে থাকে পিএসজি। ইউরোপিয়ান মিডিয়ায় গত দুই দিনে ফরাসি ক্লাব ঘিরেই্ মেসিকে নিয়ে যত খবর।

যদিও আর্জেন্টাইন ফরোয়ার্ড রবিবার (৮ আগস্ট) জানালেন, চুক্তি তো দূরে থাক, কাউকে কথাও দেননি। একই সঙ্গে এটাও জানিয়ে রাখলেন, গুঞ্জনে থাকা পিএসজি শুধু নয়, আরও অনেক ক্লাবই যোগাযোগ করছে তার সঙ্গে।

বার্সেলোনায় মেসির বিদায়ী সংবাদ সম্মেলনে এক সাংবাদিকের প্রশ্ন ছিল। বার্সেলোনার অধ্যায় শেষে লিওনেল মেসির ভবিষ্যৎ ঠিকানা কোথায়? উত্তরে মেসি জানালেন, এখনও কাউকে চুক্তির বিষয়ে নিশ্চয়তা দেননি তিনি।

পিএসজিতে যাওয়ার প্রশ্নে মেসি বলেছেন, এটা (পিএসজি) একটা সম্ভাবনা। আমি এখনও কাউকে কোনও রকম নিশ্চয়তা দেইনি (আমি তাদের ওখানে যাবো)। যখন (বার্সেলোনার) সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে, এরপর থেকে আমি অনেক ফোন পেয়েছি এবং আমরা অনেক কিছু নিয়ে আলোচনা করেছি। তবে আলোচনা চলছে। সামনেই জানা যাবে।

এদিকে ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, চলতি সপ্তাহেই পিএসজিতে যোগ দিতে পারেন মেসি। আর্জেন্টাইন এ ফরোয়ার্ড ইতোমধ্যে ক্লাবটির সঙ্গে চুক্তিতে রাজি হয়েছেন। খুব শিগগিরই তিনি ফ্রান্সে পাড়ি জমাবেন এবং আজ রাত বা কালকের মধ্যেই লিগ ওয়ান জায়ান্ট পিএসজির সঙ্গে মেডিকেল পর্ব শেষ করবেন।

অর্থসূচক/এএইচআর