চয়নিকা চৌধুরী আটক!

0
156

দেশের শোবিজ জগত নিয়ে একের পর এক চমক চলছেই। মাদক-কাণ্ডসহ নানা অনৈতিক কার্যক্রমের অভিযোগে চলচ্চিত্র নায়িকা পরীমনিসহ কয়েকজন আটক হবার পর এবার আটক করা হয়েছে নাট্য নির্দেশক ও চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরীকে।

আজ শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও রোডে একটি বেসরকারি টেলিভিশনের সামনের সড়ক থেকে তাকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগ (ডিবি)। একটি অনুষ্ঠানে যোগ দিতে চয়নিকা চৌধুরী ওই টেলিভিশনে গিয়েছিলেন। এ খবরে টেলিভিশনটির সামনে অবস্থান নিয়েছিল পুলিশ সদস্যরা। তিনি টেলিভিশন সেন্টারটি থেকে নেমে নিজের গাড়িতে উঠতেই তাকে ঘোরাও করে ফেলেন তারা।

আটক করার পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মূলত পরীমনি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য চয়নিকা চৌধুরীকে আটক করা হয়েছে। চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’তে নায়িকা চরিত্রে ছিলেন পরীমনি। ওই চলচ্চিত্রের সুবাদে পরীমনি ও চয়নিকা চৌধুরীর মধ্যে ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠে। পরীমনি নাকি চয়নিকা চৌধুরীকে মা বলে ডাকতেন।

পরীমনির নানা অপকর্মের পেছনে চয়নিকা চৌধুরীর কোনো পৃষ্ঠপোষকতা ছিল কি-না তা জানতে ডিবি কার্যালয়ে দু’জনকে মুখোমুখী করিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ, গত ৪ আগস্ট ‘সুনির্দিষ্ট অভিযোগে’ পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব সদস্যরা। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মদের বোতল, ইয়াবা, আইস ও এলএসডি উদ্ধার করা হয় বলে জানানো হয় র‍্যাবের পক্ষ থেকে। এছাড়া তার বিরুদ্ধে বাসায় ডিজে পার্টির নামে মাদকের আসর বসানো, মডেল নামধারী তরুণীদের দিয়ে অনৈতিক ব্যবসা পরিচালনাসহ নানা অভিযোগ তোলা হয় র‍্যাব ও ডিবির পক্ষ থেকে।