রেকর্ড গড়লো মেসির কোপা জয়ের ছবি

লিওনেল মেসি ও রেকর্ড তো একে অন্যের পরিপূরক। আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জয়ের পর এখন ছুটি কাটাচ্ছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। তাই বলে রেকর্ড গড়ায় কিন্তু থেমে নেই তিনি।

মেসির এবারের কীর্তিটি অবশ্য ফুটবল মাঠে নয়। এমন একটা ক্ষেত্রে, যেখানে আবার রেকর্ড-টেকর্ড গড়তে খুব একটা অভ্যস্ত নন তিনি।

মেসির এবারকার রেকর্ডটা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। যেখানে কোপা আমেরিকা জয়ের পর তার পোস্ট করা একটি ছবি ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড।

কোপা জয়ের পর একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মেসি। যার একটিতে আদুল গায়ে ট্রফি জড়িয়ে ছিলেন। সেই ছবিটিই এখন ইনস্টাগ্রামে সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক বা খেলার জগতের ছবি।

মজার ব্যাপার, এখানেও মেসি পেছনে ফেলেছেন ক্রিস্তিয়ানোর রোনালদোকে। গত ২৫ নভেম্বর দিগেয়ো ম্যারাডোনার মৃত্যুতে সিআর সেভেন যে ছবি পোস্ট করেছিলেন, এতদিন সেটি ছিল সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক।

মেসির পোস্ট করা ছবিতে এরই মধ্যে ১ কোটি ৯৮ লাখের বেশি লাইক পড়েছে। তবে সব মিলিয়ে সবচেয়ে বেশি রিঅ্যাকশন পাওয়ার তালিকায় মেসির ছবিটি আছে ষষ্ঠ স্থানে।

তালিকায় মেসির ওপরে আছেন বিলি ইলিশ, এক্সএক্সএক্সটেনটাসিওন, আরিয়ানা গ্রান্দের ছবিগুলো। ২০১৯ সালের ৪ জানুয়ারি তোলা একটা ডিমের ছবি এখনো সবচেয়ে বেশি রিঅ্যাকশন পেয়ে আছে তালিকার শীর্ষে।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...