করোনায় মৃত কর্মকর্তার পরিবারকে অর্থ প্রদান করলো সাউথইস্ট ব্যাংক

করোনায় মৃত সাউথইস্ট ব্যাংকের মেধাবী কর্মকর্তা কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছে সাউথইস্ট ব্যাংক পরিবার। সোমবার ব্যাংকের প্রধান কার্যালয়ে মরহুমের স্ত্রীর কাছে আর্থিক অনুদানের চেক প্রদান করেন ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ।

এই সময় আলমগীর কবির, এফসিএ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং আগামীতে মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে থাকারও প্রতিশ্রুতি প্রদান করেন।

আলমগীর কবির বলেন, মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন এর মতো অসংখ্য নিবেদিত প্রাণের ঐকান্তিক প্রচেষ্টার ফলেই সাউথইস্ট ব্যাংক আজ দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হওয়ার গৌরব অর্জন করেছে। করোনা মহামারী শুরু হওয়ার পর ব্যাংকের সহকর্মীরা সর্বোচ্চ সুরুক্ষা নিশ্চিতের মাধ্যমে নিরবিচ্ছিন্ন গ্রাহক সেবা প্রদান করে আসছে।

এই সময় আমাদের যেসব কর্মকর্তা কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা নিশ্চিতকল্পে ব্যাংকের তরফ থেকে সবধরনের সহযোগিতা প্রদান করা হয়েছে। তবে (গত ৯ জুলাই ২০২১) আমরা আমাদের অত্যন্ত মেধাবী প্রতিশ্রুতিশীল কর্মকর্তা মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনকে অকালে হারিয়েছি। তার অকাল প্রয়াণে আমরা সাউথইস্ট ব্যাংক পরিবার গভীরভাবে শোকাহত। আমি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং আগামীতেও এই পরিবারের যে কোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করছি।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন সাউথইস্ট ব্যাংক লিমিটেড, কাওরান বাজার শাখার ফরেন ট্রেড এ সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.