মোটরসাইকেলে ট্রেনের ধাক্কা, ছাত্রলীগ নেতার মৃত্যু

প্রতিনিধি

0
118

চাঁদপুরে রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় শেখ মেহেদী হাসান রুবেল (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনায় রাজন খান নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার (২৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চাঁদপুর শহরের ওয়্যারলেস মুন্সিবাড়ি রেলক্রসিং এলাকায় সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত শেখ মেহেদী হাসান রুবেল সদর উপজেলার এনায়েত নগর গ্রামের শেখের হাট বাজার এলাকার বাচ্চু শেখের ছেলে। তিনি চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে মেহেদী হাসান রুবেল ও রাজন খান মোটরসাইকেল যোগে চাঁদপুর থেকে শেখেরহাট যাচ্ছিলেন। তারা শহরের ওয়্যারলেস মুন্সিবাড়ি এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এসময় মোটরসাইকেল চালক মেহেদী হাসান রুবেলের মাথা ফেটে মগজ বেরিয়ে আসে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আর মোটরসাইকেলের পেছনে বসা অপর অরোহী রাজন খানের বাম হাত ও বাম পা ভেঙে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. ফরহাদুল করিম জানান, মেহেদী হাসান রুবেলের মাথার খুলি ফেটে মগজ বের হয়ে গেছে। এতে ঘটনাস্থলেই তিনি মারা গেছেন।

অর্থসূচক/কেএসআর