অবিকল মানুষের মুখ, বিরল দর্শন ছাগলছানাকে দেখতে ভিড়

সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যে এমন অনেক খবর জানা যায়, যা শোনার পর অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। শুক্রবার (০৯ এপ্রিল) নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেরকমই একটি খবর। যেখানে মানুষরূপী এক ছাগল জন্মানোর খবর সামনে এসেছে।

ঘটনাটি ভারতের গুজরাটের। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় সেই ছাগলছানাকে দেখতে মানুষের ভিড় জমে গেছে, অনেকে আবার ভগবানরূপে পুজোও করছে।

ওই ছাগলটি জন্মেছে গুজরাটের সেলটিপাদা গ্রামে। ছাগলের মতোই তারও চারটি পা, কান এবং শরীরের বাকি অংশ। কিন্তু মুখ যেন অবিকল মানুষের মতো। তবে সেটির কোনও লেজ ছিল না। আর তাই তো ছাগলটি জন্মানোর পর রীতিমতো অবাক হয়ে যান সেটির মালিক পেশায় চাষী অজয়ভাই বাসবা। খবরটি সামনে আসতে গোটা গ্রামে রীতিমতো হইচই পড়ে যায়। ছাগলের শাবকটিকে দেখতে ভিড়ও উপচে পড়ে।

যদিও জানা গিয়েছে, ভিডিওটি কয়েকদিনের পুরনো। শুধু তাই নয়, ছাগল শাবকটিও আর বেঁচে নেই। জন্মের ১০ মিনিট পরই মারা যায় সেটি। যদিও তাতে মানুষের কৌতূহল এতটুকু কমেনি। অনেকেই সেটিকে মাটিতে পুঁতে দেওয়ার আগে ভগবানরূপে পুজোও করেন। এছাড়া কেউ কেউ সেটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। কেউ কেউ আবার ভিডিও শেয়ার করেন। অনেকেই সেটি শেয়ারও করেছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.