নারীদের উদ্বুদ্ধ করতে ব্র্যাক ব্যাংকের ‘আমরাও’

‘আমরাও’ শীর্ষক একটি প্যানেল আলোচনার মাধ্যমে ব্যাংকের কর্মীদের জন্য গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উদযাপন করেছে ব্র্যাক ব্যাংক। আজ সোমবার (১৫ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নিজ পেশায় চারজন সফল নারী অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে সবাইকে অনুপ্রাণিত করেন। তারা হলেন, পুলিশের উপ-মহাপরিদর্শক (স্পেশাল ব্রাঞ্চ) আমেনা বেগম বিপিএম, পর্বতারোহী ও অভিযাত্রী নিশাত মজুমদার, কালের কণ্ঠের সিনিয়র ফটো সাংবাদিক কাকলি প্রধান এবং বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা স্কোয়াড্রন লিডার নাজিয়া আফরিন।

অনুষ্ঠানে বক্তারা পেশাগত ও ব্যক্তিজীবনে নারী হিসেবে পাওয়া বাধা ও বাধা ভেঙে সামনে এগিয়ে যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেন।

অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারীদের জন্য কিছু অ্যাকুস্টিক গান পরিবেশন করেন তরুণ সংগীতশিল্পী মাশা ইসলাম।

এছাড়াও ৯ মার্চ চট্টগ্রামের হালিশহর শাখায় একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানে নারীদের জন্য ব্র্যাক ব্যাংক ‘তারা কর্নার’ নামে একটি নিবেদিত পরিষেবা ডেস্ক উদ্বোধন করে। এটি ব্র্যাক ব্যাংকের প্রথম তারা কর্নার।

তারা কর্নারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসের নির্বাহী পরিচালক মোহাম্মদ আহমেদ আলী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ডিএমডি ও চিফ অপারেটিং অফিসার সাব্বির হোসেন, হেড অফ রিটেইল ব্যাংকিং মাহিউল ইসলাম, চট্টগ্রাম ও ঢাকা পশ্চিম অঞ্চলের রিজিওনাল হেড সালাউদ্দিন হাজারী এবং হেড অফ তারা মেহেরুবা রেজা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.