করোনার টিকা নিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন নিপুন

মহামারি করোনা মোকাবিলায় বিশ্বের নানা দেশে চলছে টিকা প্রদান কর্মসূচি। পিছিয়ে নেই বাংলাদেশও। সম্প্রতি দেশে এসেছে করোনার টিকা। করোনাভাইরাস মোকাবেলায় সারাদেশে টিকা গ্রহণে মানুষের মধ্যে আগ্রহ বেড়েছে। দেখা যাচ্ছে নানা শ্রেণি-পেশার মানুষেরা টিকা গ্রহণ করছেন। সেই মিছিলে যোগ দিয়েছেন তারকারাও। এবার টিকা নিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তার।

আজ সোমবার দুপুরে নিপুণ তার নিজের ফেসবুক কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে তাকে করোনা ভাইরাস প্রতিরোধের টিকা নিতে দেখা গেছে। জনপ্রিয় এই চিত্রনায়িকা সেই ছবির ক্যাপশনে লিখেছেন,আলহামদুলিল্লাহ, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে।

জানা গেছে, রাজধানীর মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে গত (১০ মার্চ) টিকা নিয়েছেন নিপুণ।

এদিকে নিপুন এখন বেশ ব্যস্ত আছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েই। যার ফলে আগের মত আর অভিনয়ে দেখা যায় নয়া তাকে। তবে সেই ব্যস্ততার মধ্যেই গত বছরের শেষ প্রান্তে ‘বীরত্ব’ নামের একটি ছবিতে অভিনয় করেন। শুটিং শেষ, এখন চলছে কারিগরি অংশের কাজ। চলতি বছরের জুন মাসে মুক্তি পাবে ছবিটি।

২০১৮ সালে উত্তম আকাশের পরিচালনায় নিপুণ সর্বশেষ ‘ধূসর কুয়াশা’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন। ২০০৮ সালে ‘সাজঘর’ এবং ২০০৯ সালে ‘চাঁদের মতো বউ’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন এই অভিনেত্রী।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.