কীসের এতো ভয় আপনাদের, প্রশ্ন আলালের

নিজস্ব প্রতিবেদক

0
112
ফাইল ছবি

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আওয়ামী লীগকে বলব কীসের এতো ভয় আপনাদের? যাকে ভয় পাবেন স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান কবরে, বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করে রেখেছেন, তারেক রহমান তো সাত হাজার মাইল দূরে।

শনিবার কেরাণীগঞ্জ উপজেলা দক্ষিণ বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিতি নেতাকর্মীদের উদ্দেশে আলাল বলেন, এখন আওয়ামী লীগের ভয় হচ্ছে আপনারা। আপনাদের সাহস ও একতাবদ্ধতাই হচ্ছে আওয়ামী লীগের ভয়।

আওয়ামী লীগ মাঠে নেই। আছে পুলিশ লীগ, নির্বাচন কমিশন লীগ, ছিনতাই লীগসহ নানা লীগ। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর তারা কী নির্বাচন করলেন? আওয়ামী লীগের নেতাকর্মী যাদের সঙ্গে আমাদের কথা হয় তারাও ছি ছি ছি… করে।

দক্ষিণ কেরানীগঞ্জে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়ির আঙ্গিনায় এই সম্মেলন হয়। এতে আরো বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, অনিন্দ্য ইসলাম অমিত, শহিদুল ইসলাম বাবুল ও নাজিম মাস্টার।

সকালে জাতীয় পতাকা ও দলীয় উত্তোলন, রঙিন বেলুন ও সাদা কবুতর উন্মুক্ত করে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই সময়ে জাতীয় সঙ্গীত এবং পরে দলীয় সঙ্গীত পরিবেশন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সাংগঠনিক প্রতিবেদন ও শোক প্রস্তাব করা হয়।

সম্মেলনে কেরাণীগঞ্জ উপজেলা (দক্ষিণ) শাখার সভাপতি হিসেবে অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুর নাম ঘোষণা করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাক।

অর্থসূচক/এমএস