১৭ মার্চ মুক্তি পাচ্ছে ‘স্ফুলিঙ্গ’

বিনোদন প্রতিবেদক

0
227

কখনো মহুয়া সুন্দরী, কখনো আবেদনময়ী আবার কখনো অ্যাকশন লেডি চরিত্রে দর্শকের সামনে নিজেকে মেলে ধরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। প্রতিটি চরিত্রেই বেশ মানিয়েছে এই অভিনেত্রীকে। এবার সেই ধারাবাহিকতায় ভিন্ন আরো এক চরিত্রে দেখা মিলবে এই নায়িকাকে।

জনপ্রিয় নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ দিবা চরিত্রে দেখা যাবে পরীমনিকে। বেশ কিছুদিন আগে ছবিটির ফার্স্টলুক প্রকাশ করা হয়। ৫০ সেকেন্ডের এই এক ঝলকে স্টেজ কনসার্টের আবহচিত্র উঠে এসেছে। সেখানে দর্শক সারিতে দাঁড়িয়ে ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে গানের তালে হাত তালি দিয়ে নাচতে দেখা গেছে।

এদিকে আসছে ১৭ মার্চ মুক্তি মেতে যাচ্ছে ছবিটি। চলচ্চিত্রটি মুক্তিকে কেন্দ্র করে বৃহস্পতিবার ছবিটি প্রথম অফিসিয়াল পোস্টার প্রকাশ করা হয়।  পোস্টারটি দেখেই বোঝা যাচ্ছে আবারো নতুন কিছুর ইঙ্গিত নিয়ে হাজির হচ্ছেন নির্মাতা।

এর আগে, মাত্র ২৩ দিনেই শুটিং সম্পন্ন হয় ছবিটির। গত বছরের ১১ ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে শুরু হয় ছবিটির শুটিং।

জানা গেছে, ছবিটি একটি ব্যান্ড দলকে নিয়ে নির্মিত হয়েছে। সদ্য প্রকাশিত ফার্স্টলুকে তেমনটাই দেখা গেছে। মূলত বঙ্গবন্ধুর আদর্শের ও চেতনার সঙ্গে তারুণ্যের একটি মেলবন্ধন পাওয়া যাবে ছবিটিতে।

ছবির চারটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, পরীমনি, শ্যামল মাওলা ও জাকিয়া বারী মম। আরও অভিনয় করেছেন  আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা। সিনেমাটির সংগীত পরিচালনার দায়িত্বে আছেন পিন্টু ঘোষ।

অর্থসূচক/এএ/এমএস