আরএকে বাৎসরিক ডিলার মিট অনুষ্ঠিত

একটি বহুজাতিক বৃহৎ ব্র্যান্ড হিসেবে ১৫০টিরও বেশি দেশে আরএকে সিরামিকস পৌঁছে দিচ্ছে তাদের পণ্য ও সেবা। আরএকে সিরামিকস একটি উদ্ভাবনী ও ডায়নামিক ব্যবস্থাপক দল নিয়ে আরএকে টাইলস ও আরএকে স্যানিটারি ওয়্যার উভয় ক্যাটাগরিতেই ক্রেতাদের নতুন নতুন পণ্য ও সেবা প্রদান করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ‘আরএকে বাংলাদেশ’ একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে উন্নত করে চলেছে তাদের পণ্য ও সেবার মান।

আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) ‘ব্র্যাক সিডিএম’-এ অনুষ্ঠিত আরএকে সিরামিকসের বাৎসরিক ডিলার মিটে এ বক্তব্য তুলে ধরা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরএকে সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক এসএকে একরামুজ্জামান, প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা (সিও) এবং প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সিএফও) সাধন কুমার দে, ভাইস প্রেসিডেন্ট (এসসিএম, এইচআর অ্যান্ড এডমিন) জে রেজা, ভাইস প্রেসিডেন্ট-বিপণন মোহাম্মদ মিজানুর রহমান, এজিএম-ব্র্যান্ড ও মার্কেটিং আরাফাতুর রহমানসহ ‘আরএকে সিরামিকস’এর উচ্চপদস্থ কর্মকর্তারা।

পূর্ববর্তী বছরে ডিলারদের সেরা পারফর্মেন্সের পুরস্কার প্রদান, ২০ বছর পূর্তি ও কোম্পানির সকল বিশ্বস্ত অংশীদারদের ধন্যবাদ জ্ঞাপনের জন্য এ ডিলার মিটের আয়োজন করা হয়।

এছাড়াও নতুন পণ্য লঞ্চিং, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা রকম আকর্ষণীয় ও বিনোদনমূলক অনুষ্ঠান এ ডিলার মিটের অন্তর্ভুক্ত ছিলো।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.