নির্ভয়ে টিকা নিন সবাই: মেয়র তাপস

সবাইকে নির্ভয়ে করোনার টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মহানগর জেনারেল হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আজকে আমরা একটি ঐতিহাসিক শুভক্ষণে উপস্থিত হয়েছি। গত বছরের মার্চ মাস থেকে সারাবিশ্বসহ বাংলাদেশে করোনা মহামারিতে আক্রান্ত হয়। বিশ্বব্যাপী করোনা মহামারিতে যেভাবে প্রাণহানি ঘটেছে, সারাবিশ্বে যেভাবে লকডাউনে ব্যাপক ক্ষতি হয়েছে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত দূরদর্শী এবং সুদূরপ্রসারি চিন্তা-চেতনার মাধ্যমে এই মহামারিকে আমরা অতিক্রান্ত করতে যাচ্ছি।

তিনি আরও বলেন, সারাবিশ্বে যখন করোনা ভাইরাসের টিকা নিয়ে আলোচনা, সমালোচনা এবং হতাশা বিরাজ করছে। তখন আমরা একটি গরিব দেশ হওয়া সত্ত্বেও প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণেই আমরা করোনা টিকা পেয়েছি। যত দ্রুত সম্ভব সবাই নির্ভয়ে টিকা নেবেন। টিকা নেওয়ার মধ্য দিয়ে আমরা করোনাকে জয় করব।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী।

টিকাদান কর্মসূচির উদ্বোধন শেষে শাহ আলম নামে নিবন্ধিত এক ব্যক্তি টিকা নেন। প্রথম দিনে ঢাকা মহানগর জেনারেল হাসপাতালে টিকা নেওয়ার জন্য ৫৬ জন নিবন্ধন করেছেন।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...