পিপলস ইন্স্যুরেন্স এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর বার্ষিক সম্মেলন ২০২১ সম্প্রতি “ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারের মাধ্যমে” অনুষ্ঠিত হয়। কোম্পানির চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারী উক্ত সভায় সভাপতিত্ব করেন।

সন্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী এম, আবু তাহের, শাহাজাদা মাহমুদ চৌধুরী ও মো. আবুল বাশার।

এছাড়াও বর্তমান পরিচালনা পর্ষদের পরিচালক আমির হুমায়ুন মাহমুদ চৌধুরী, মোহাম্মদ আলী হোসেন, সাইফুল আরেফিন খালেদ, মো. ফরহাদ আহমেদ আকন্দ, মো. মাহবুবুর রহমান পাটোয়ারী, এ. কে. এম. আমিনুল মান্নান এবং শোভিত বিকাশ বড়ুয়া, এফসিএমএ, উক্ত সম্মেলনে সংযুক্ত ছিলেন। এবং কোম্পানির উপদেষ্টা প্রকৌশলী এম, এইচ, খালেদ, ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) এস.এম. আজিজুল হোসেন ও কোম্পানি সচিব শেখ মো. সরফরাজ হোসেন এসিএস এবং উর্দ্ধতন কর্মকর্তাগণ সংযুক্ত ছিলেন।

সম্মেলনে শাখাসমূহের ২০২০ সালের কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন করে তদঅনুযায়ী কর্মকর্তাদের নাম ঘোষণা করা হয় এবং ২০২১ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণপূর্বক সকলকে বীমা উন্নয়ণ ও নিয়ন্ত্রক কর্তৃপক্ষের নিয়মনীতি মেনে কাজ করা এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে গৃহীত সকল কার্যক্রম যথাযথ সম্মানের সহিত পালন করার নির্দেশনা দেয়া হয়।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.