এখন ফুয়েল পাম্পের সার্ভিস স্টেশন আপনার দোরগোড়ায়

0
47

ব্যবসা ছোট কিংবা বড় যাই হোক না কেন, জ্বালানী তেল সংগ্রহের ক্ষেত্রে ব্যবসায়ীদের বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে হয়। বিশেষ করে নির্মান, জেনারেটর এবং পরিবহন খাঁতে জ্বালানী তেল সংগ্রহেই দিনের সিংহভাগ সময় অপচয় হয়ে থাকে। সেই অসাধ্য সাধনে এক যুগান্তকারী সমাধান নিয়ে মাই ফুয়েল পাম্প ডট কম এর যাত্রা শুরু হলো।

মাই ফুয়েল পাম্প তাদের পরিসেবার মাধ্যমে একটি একক প্ল্যাটফর্মে একাধিক সমস্যা সমাধান করছে। বিশেষত নির্মান প্রকল্পে ভারী যন্ত্রাংশ ও নির্মান কাজে ভারী বাহনের জ্বালানী তেল সংগ্রহে প্রচুর সময় ও জ্বালানী উভয়েই অপচয় হয়। গতানুগতিক পন্থায় প্রকল্পগুলো তাদের যন্ত্রাংশের তেল সংগ্রহের জন্য ক্যান ব্যবহার করে থাকে যা অত্যন্ত ঝুকিপুর্ন এবং পরিবেশের জন্য বিপর্যয় বয়ে আনে এবং যে প্রক্রিয়ায় সময় ও জ্বালানী তেল উভয়েই ব্যয় হয়ে থাকে। এছাড়াও ভেজাল ও মাপে কম দেয়ার মতো সমস্যাগুলো এড়াতে মাই ফুয়েল পাম্প অ্যাপ হতে পারে একটি কার্যকরী সমাধান। জ্বালানী তেল সংগ্রহ করতে গিয়ে যে অতিরিক্ত জ্বালানী ব্যয় করতে হয় গ্রাহকরা এখন সে বিষয়টি থেকে পরিত্রান পাবে।

এছাড়াও এই অ্যাপ এর মাধ্যমে তেল চুরি হওয়ার সম্ভাবনা সম্পুর্নরুপে নির্মুল করা সম্ভব, যা কিনা পরিবহন খাতের একটি নিত্যনৈমিত্তিক সমস্যা। মাই ফুয়েল পাম্প অ্যাপের মাধ্যমে এর গ্রাহকেরা জ্বালানী তেলের ব্যয় ডিজিটালি সমন্বয় করতে পারবেন।

“একটি কন্সট্রাকশন সাইটে সময়মতো কোন কিছু পৌছানোর গুরুত্বটা আমরা বুঝি, গতানুগতিক পন্থায় তেল সংগ্রহ করতে গিয়ে যে সময়টি নষ্ট হয় তা একই সাথে ব্যয়বহুল এবং অফলপ্রসু, আমাদের উদ্দ্যেশ্য হচ্ছে এই ব্যায়টিকে সঙ্কোচনের মাধ্যমে প্রকল্পগুলোর কার্যক্রমকে আরও ফলপ্রসু করা,” বলছিলেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক পার্থ প্রতিম চৌধুরী ।

গত ১১ই জানুয়ারি প্রতিষ্ঠানটির উদ্বোধন হয়ে গেল। অনুষ্ঠানটি উদ্বোধন করেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক পার্থ প্রতিম চৌধুরী এবং প্রতিষ্ঠানটির উপদেষ্টা মোহাম্মদ নাজমুল হক।

মাই ফুয়েল পাম্প অ্যাপটি গুগোল প্লে স্টোরে পাওয়া যাচ্ছ। অর্ডার করতেঃ ০৯৬১২৬৮০৬৮০

অর্থসূচক/এমএস