রিক্তা-অ্যালেনের ‘সিদ্দিক’

ছোট পর্দার অভিনেত্রী ফারজানা রিক্তা ও অভিনেতা অ্যালেন শুভ্র নতুন বছরে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেন। জুটি হয়ে একটি একক নাটকে অভিনয় করেছেন তারা। গ্রামের পটভূমি নিয়ে নির্মিত ‘সিদ্দিক’ নাটকে দেখা যাবে তাদের।

সম্প্রতি ঢাকার অদূরে পূবাইলে নাটকটির দৃশ্য ধারণ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, অ্যালেন শুভ্র, নাসরিন সুলতানা, রায়হান আব্দুল্লাহ, ডা. আমিন, জাফরিন ইসলাম জেরিন, লিটন চৌধুরী। মোহাম্মদ ইয়াসিনের রচনায় নাটকটি পরিচালনা ও প্রয়োজনা করেছেন নাইমুল নিলয়।

নাটকটি প্রসঙ্গে ফারজানা রিক্তা বলেন, গল্পে দেখা যাবে সিদ্দিক ও কুসুম ভালো বন্ধু। কুসুম সিদ্দিকের প্রতি কিছুটা দুর্বল। অনেকভাবে সে সিদ্দিককে বোঝাতে যায় কিন্তু সিদ্দিক বুঝেও না বোঝার ভান করে। তবে কখনো সিদ্দিক কুসুমকে ইগনোর করে না। এক কথায় কুসুম সিদ্দিককে অনেক ভালোবাসে। কিন্তু সিদ্দিক ভালোবাসাকে কখনো উপলব্ধি করেনি বন্ধুর চোখেই দেখে। একটা সময় সিদ্দিক চাকরির জন্য শহরে চলে যায়। কুসুম সিদ্দিকের ফেরার অপেক্ষায় থাকে ফিরলেই তার ভালোবাসার কথা বলবে। সিদ্দিক কি আর গ্রামে ফিরবে? কুসুম কি পারবে তার ভালোবাসার কথা বলতে? এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সিদ্দিক’ নাটকটি। আশা করছি দর্শক নাটকটি দেখে বেশ আনন্দ পাবে।’

নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

 

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...