বছরের শুরুতেই সুখবর দিলেন সাইমন

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক সাইমন সাদিক। এক দশক ধরে তিনি কাজ করে যাচ্ছেন চলচ্চিত্রে। প্রশংসা পেয়েছেন ‘পোড়ামন’, ‘পুড়ে যায় মন’, ‘ব্ল্যাকমানি’র মতো সিনেমা দিয়ে। আর ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে তিনি জয় করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বর্তমানে তিনি কাজ করছেন ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’সহ বেশ কিছু ছবিতে। সম্প্রতি প্রথমবারের মতো তিনি অংশ নিয়েছেন বিজ্ঞাপনচিত্রেও।

এদিকে নতুন বছরে নতুন খবর দিলেন সাইমন। তিনি কলকাতায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘টেলি সিনে ইন্টারন্যাশনাল শর্ট ফিল্ম ফেস্টিভ্যাল-২০২১’- এ জুরিবোর্ডের একজন সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে সাইমন বলেন, এটা খুবই আনন্দের আমার জন্য। প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক জুরিবোর্ডের সদস্য হলাম। দারুণ কিছু অভিজ্ঞতার অপেক্ষায় আছি। চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট অনেক মেধাবী মানুষের সঙ্গে দেখা হবে, আড্ডা হবে।

জানা গেছে, এই উৎসবটি আয়োজন করছে ‘দ্য টেলি সিনে সোসাইটি’। এই মুহূর্তে চলছে শর্ট ফিল্ম জমাদান প্রক্রিয়া। জমা দেয়ার শেষ তারিখ ৩১ জানুয়ারি।

এখানে প্রতিটি চলচ্চিত্রকে অবশ্যই ২০ মিনিটের মধ্যে শেষ হতে হবে। প্রতিযোগিতায় সেরা ১০টি চলচ্চিত্রকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে।

অর্থসূচক/এএ/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...