শেষ মুহূর্তে এলপিএলে শরিফুল

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) ইতোমধ্যেই এক ম্যাচ খেলে ফেলেছেন তাওহীদ হৃদয় এবং মুস্তাফিজুর রহমান। এখনও ম্যাচ খেলার অপেক্ষায় আছেন তাসকিন আহমেদ। এদিকে শেষ মুহূর্তে দল পেয়েছেন শরিফুল ইসলামও।

ড্রাফটে অবশ্য দল পাননি শরিফুল। তবে পাকিস্তানি পেসার মোহাম্মদ আলীর বিকল্প হিসেবে ডাক পেয়েছেন তিনি। ক্যান্ডি ফ্যালকনসের হয়ে মাঠ মাতাতে দেখা যাবে এই পেসারকে। এবারই অবশ্য প্রথমবার এলপিএল খেলছেন না শরিফুল।

গত মৌসুমের এলপিএলে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলেছিলেন এই পেসার। গতকাল হুট করেই আসা সুযোগে ইতিবাচক সাড়া দিয়েছেন বাঁহাতি এই পেসার। আজই দলের সঙ্গে যোগ দিতে শ্রীলঙ্কা যাওয়ার কথা তার।

গত ১ জুলাই শুরু হয়েছে এলপিএল। শরিফুলের দল ক্যান্ডি তাকে ছাড়াই দুটি ম্যাচ খেলে ফেলেছে। একটি ম্যাচে জয় নিয়ে দলটি আছে পয়েন্ট তালিকার ৩ নম্বরে। এলপিএল চলবে ২১ জুলাই পর্যন্ত।

এদিকে জুলাই মাসে বাংলাদেশের আরও অনেক ক্রিকেটার ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ব্যস্ত থাকবেন। সাকিব আল হাসান খেলবেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেটে (এমএলসি)। গতকালই তিনি টুর্নামেন্টে অংশ নিতে দেশ ছাড়েন।

শরিফুল এলপিএল শেষ করে যোগ দেবেন কানাডার গ্লোবাল টি-টোয়েন্টিতে। এমএলসি শেষ করে সাকিবেরও যোগ দেয়ার কথা কানাডার এই টি-টোয়েন্টি লিগে। এই দুজন ছাড়া মোহাম্মদ সাইফউদ্দিন এবং রিশাদ হোসেনও গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলবেন। যুক্তরাষ্ট্রের এমএলসি টি-টোয়েন্টি শুরু হবে ৫ জুলাই, শেষ হবে ২৯ জুলাই। আর কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি ২৫ জুলাই শুরু হয়ে চলবে ১১ আগস্ট পর্যন্ত।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.