হঠাৎ আইপিএল থেকে দেশে ফিরছেন মুস্তাফিজ

দিল্লি ক্যাপিটালস ছেড়ে দেয়ার পর আইপিএলের সবশেষ নিলাম থেকে দুই কোটি রূপিতে মুস্তাফিজকে দলে নেয় চেন্নাই সুপার কিংস। প্রথম ম্যাচ থেকেই বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে খেলছেন বাঁহাতি এই পেসার। এখন পর্যন্ত সবগুলো ম্যাচেই চেন্নাইয়ের জার্সিতে খেলেছেন তিনি। যেখানে ৩ ম্যাচে মুস্তাফিজের শিকার ৭ উইকেট।

এমন পারফরম্যান্সে ৭ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় সবার উপরে আছেন মুস্তাফিজ। আগামী ৫ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলতে নামবে চেন্নাই। সেই ম্যাচের আগে হুট করেই ২ এপ্রিল ঢাকায় ফিরছেন মুস্তাফিজ।

মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা প্রক্রিয়ার কাজের জন্য দেশে আসছেন তিনি। আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। এখনও কয়েক মাস বাকি থাকলেও যুক্তরাষ্ট্রের জন্য ভিসার কাজ করতে হচ্ছে ক্রিকেটারদের। বিশ্বকাপে থাকতে পারে এমন ক্রিকেটারদের আগামী বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের দূতাবাসে যেতে হবে বায়োমেট্রিকের কাজ সারতে হবে।

বিশ্বস্ত সূত্রটি জানিয়েছে, বায়োমেট্রিকের কাজ সেরে সেদিনই ভারতে চলে যাবেন মুস্তাফিজ। যার ফলে হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ খেলতে খুব বেশি সমস্যা নেই তার। বিসিবির অনাপত্তি পত্র অনুযায়ী ২২ মার্চ থেকে ১১ মে পর্যন্ত আইপিএল খেলতে পারবেন বাঁহাতি এই পেসার।

এরপর দেশের হয়ে খেলার জন্য ঢাকায় ফিরবেন মুস্তাফিজ। বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে ঘরের মাঠে জিম্বাবুয়ের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজে খেলার কথা রয়েছে মুস্তাফিজের। যার ফলে পুরো আইপিএলে খেলা হচ্ছে না বাঁহাতি এই পেসার।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.