রমজানে রান্নার ঝামেলা কমাবে মিনিস্টারের মাইক্রোওয়েভ ওভেন

রমজানে দীর্ঘ সময় রোজা রেখে এরপর ইফতারের জন্য খাবার রান্না করা এবং প্রয়োজনে বারবার তা গরম করা বেশ কষ্টসাধ্য কাজ। দীর্ঘক্ষণ রোজা রাখার পর ক্লান্ত শরীরে চটপট রান্না কিংবা খাবার গরম করার জন্য যেই ঝক্কি পোহাতে হয় তা বর্ণনাতীত। নিমিষের মধ্যেই সকল কষ্টের সমাধান দিতে পারে মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন।

শুধুমাত্র সেহরির সময় খাবার গরম করাই নয়, মিনিস্টার মাইক্রোওয়েভ ব্যবহার করে আপনি খুব তাড়াতাড়ি রান্নার কাজও সেড়ে ফেলতে পারবেন। সাধারণত মাইক্রোওয়েভ ওভেনে বেকিং করা যায় না। তবে, মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনের আধুনিক ফিচারের কারণে বিভিন্ন ধরণের কেক, বিস্কুট, পাউরুটিও বেক করা যায়। এবং এর বেকিং করার সক্ষমতা আধুনিক ইলেকট্রিক ওভেনের মতোই হয়ে থাকে। মাত্র কয়েক সেকেন্ডে খাবার গরম করা যায় বলে বিভিন্ন অফিস, রেস্টুরেন্টেও এর চাহিদা উল্লেখযোগ্যহারে বৃদ্ধি পাচ্ছে।

এছাড়াও, নতুন মিনিস্টারের ওভেনে গ্রিলও করা যায় যা গ্রাহকদের জন্য সুবিধার সৃষ্টি করেছে। ইফতারে ঘরে বসেই চটপট মজাদার গ্রিল কিংবা কাবাব বানিয়ে ফেলা যাবে যা একইসাথে সময় বাঁচাবে এবং স্বাস্থ্যকরও হবে। এছাড়াও, আগে থেকে প্রি-মেড খাবার বানিয়ে ডিপফ্রস্ট করে রাখা থাকলে রান্নার আগে তৎক্ষণাৎ ডিপফ্রস্ট ছাড়িয়ে নিতেও বেশ কার্যকরী ভূমিকা পালন করে মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন।

মিনিস্টারের রয়েছে তিন ধরনের মাইক্রোওয়েভ ওভেন। এর মধ্যে রয়েছে ২৫ লিটার মাইক্রোওয়েভ ওভেন (২৫ লিটার), Minister MI-25UX68 (গ্রিল ২৫ লিটার), Minister MI-28UX41 (গ্রিল ২৮ লিটার)। সবগুলো মডেলই করবে বিদ্যুৎ সাশ্রয়। এছাড়াও, মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন পরিষ্কার করাও বেশ সহজ অন্যান্য মাইক্রোওয়েভ ওভেনের তুলনায়। মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেনগুলোর দাম পড়বে ১৭,০৯৭ থেকে ২১,৩৯৮ টাকা পর্যন্ত।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.