পিএইচডি অভিসন্দর্ভ বিষয়ে ইউজিসিতে সভা

‘শিক্ষা বিভাগীয় কর্মচারী (শিক্ষক) কর্তৃক অর্জিত পিএইচডি অভিসন্দর্ভ ও শিক্ষাদান সংশ্লিষ্ট বিষয়ের সামঞ্জস্য নিরূপণ’ শীর্ষক একাডেমিক সেমিনার সোমবার (১৮ই মার্চ) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনে (ইউজিসি) অনুষ্ঠিত হয়েছে।

ইউজিসি সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

গবেষণা সহায়তা ও প্রকাশনা বিভাগের পরিচালক ড. মো. ফখরুল ইসলামের সভাপতিত্বে অনু্ষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন ইউজিসি সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের।

সেমিনারে রয়েল ইউনিভার্সিটি অব ঢাকার উপাচার্য প্রফেসর ড. মেসবাহ কামাল, গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আনিসুজ্জামান, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. নিয়াজ আহমদ খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারপার্সন প্রফেসর ড. আবু মো. দেলোয়ার হোসেন, রসায়ন বিভাগের প্রফেসর ড. মো. আবু বিন হাসান সুসান, প্রাণিবিদ্যা বিভাগের চেয়ারপার্সন প্রফেসর ড. মো. নিয়ামুল নাসের, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. রাখহরি সরকার এবং শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগের প্রফেসর ড. কাজী আহসান বিন হাবীব বিজ্ঞ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন।

গবেষণা সহায়তা ও প্রকাশনা বিভাগের অতিরিক্ত পরিচালক মো. শাহীন সিরাজের সঞ্চালনায় অনুষ্ঠানে সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিভিন্ন সরকারি স্কুল ও কলেজের ১০ জন শিক্ষকের পিএইচডি অভিসন্দর্ভ মূল্যায়নপূর্বক শিক্ষাদান সংশ্লিষ্ট বিষয়ের সঙ্গে অর্জিত ডিগ্রির সামঞ্জস্য নিরূপণে এই একাডেমিক সেমিনারের আয়োজন করা হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.