এআইইউবি’র শিক্ষার্থীদের নিয়ে বিআইসিএম’র বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ’র (এআইইউবি) বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীদের জন্য “ইনভেস্টমেন্ট ইন ক্যাপিটাল মার্কেট” শীর্ষক বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম আয়োজন করেছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) ঢাকার কুড়াতলীতে অবস্থিত এআইইউবি’র স্থায়ী ক্যাম্পাসের মাল্টিপারপাস হলে এ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামে উপস্থিত ছিলেন- এআইইউবি’র ফিন্যান্স বিভাগের বিভাগীয় প্রধান বহি শাহজাহান। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের অন্যান্য শিক্ষকবৃন্দও উপস্থিত ছিলেন।

বিআইসিএম’র সহকারী অধ্যাপক ও বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামের সমন্বয়কারী কাশফীয়া শারমিন ও প্রভাষক ইমরান মাহমুদ বিনিয়োগ শিক্ষা প্রোগ্রামের বিভিন্ন সেশন পরিচালনা করেন।

বিআইসিএম নিয়মিতভাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে পুঁজিবাজার সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ ও কর্মশালা আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের মাঝে পুঁজিবাজারে বিনিয়োগের আগ্রহ সৃষ্টি ও বিনিয়োগে সচেতনতা বৃদ্ধি এবং ভবিষ্যতে তাঁদের পেশাগত উৎকর্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিআইসিএম এর এ আয়োজন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.