সিএপিএমের তিন ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

সিএপিএম কোম্পানি লিমিটেড, তাদের ব্যবস্থাপনায় পরিচালিত তিন ফান্ডের নীট সম্পদ মূল্য ঘোষনা করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলোর হলো: সিএপিএম ইউনিট ফান্ডের, সিএপিএম আইববিএিল ইসলামিক মউিচুয়াল ফান্ড, সিএপিএম বডিবিএিল মউিচুয়াল ফান্ড ০১।

ফান্ডগুলোর মাঝে সিএপিএম ইউনিট ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১১ কোটি ৬৯ লাখ ০২ হাজার ৫৫৫ দশমিক ৮৩ টাকা এবং বাজারমুল্যে ১০ কোটি ৯৪ লাখ ৭৪ হাজার ৩০৫ দশমিক ৫৭ টাকা । অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট প্রতি নীট সম্পদমূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০৮ টাকা ৬৮ পয়সা এবং বাজারমূল্যে ১০১ টাকা ৭৮ পয়সা। পুনঃ ধার্যকৃত ইউনিট প্রতি ক্রয় এবং পুনঃ ক্রয় মূল্য হচ্ছে যথাক্রমে ১০১ টাকা ৭৮ পয়সা এবং ১০১ টাকা ৩৮ পয়সা।

এছাড়াও সিএপিএম আইববিএিল ইসলামিক মউিচুয়াল ফান্ডের  সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৭২ কোটি ১৬ লাখ ২৮ হাজার ৮৩৪ দশমিক ৫০ টাকা এবং বাজারমুল্যে ৬৮ কোটি ২৫ লাখ ৮৮ হাজার ৭৮১ দশমিক ৩৬ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট  প্রতি নীট সম্পদমূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৭৯ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ২১ পয়সা।

এবং সিএপিএম বডিবিএিল মউিচুয়াল ফান্ড ০১ ফান্ডের সকল সম্পদ ও দায় বিবেচনা করে বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) কার্যদিবস শেষে ফান্ডটির মোট নীট সম্পদ মূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে ৫৪ কোটি ৫৬ লাখ ৫৭ হাজার ৯৫৯ দশমিক ০৭ টাকা এবং বাজারমুল্যে ৫২ কোটি ০৭ লাখ ৭০ হাজার ৪২৬ দশমিক ৪১ টাকা। অভিহিত মূল্যের বিপরীতে ফান্ডটির ইউনিট  প্রতি নীট সম্পদমূল্য দাড়িয়েছে বর্তমান ক্রয়মূল্যে টাকা ১০ টাকা ৮৮ পয়সা এবং বাজারমূল্যে ১০ টাকা ৩৯ পয়সা।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.