দুবাই ভ্রমণকারীদের জন্য এমিরেটসের শীতকালীন অফার

বাংলাদেশ থেকে যারা এই শীত মৌসুমে দুবাই ভ্রমণের পরিকল্পনা করছেন তাদের জন্য এমিরেটসের পক্ষ থেকে বিশেষ অফার ঘোষণা করা হয়েছে। ১২ই জানুয়ারি থেকে শুরু করে ১ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত যারা দুবাই ভ্রমণে যাবেন বা স্টপওভার নেবেন, তারা এই নগরীটির অত্যন্ত জনপ্রিয় দুটি পর্যটন কেন্দ্র ‘মিউজিয়াম অফ ফিউচার’ এবং ‘আটলান্টিস একুয়াভেঞ্চার’ ভিজিটের জন্য ফ্রি টিকিট পাবেন।

তবে, ভ্রমণকারীদের ১৫ জানুয়ারি থেকে ৩১ মার্চ ২০২৪ এর মধ্যে দুবাই ভ্রমণ করতে হবে। সকল শ্রেণীর যাত্রীরাই এই সুবিধা পাবেন।

দুবাইয়ের নতুনতম আকর্ষণ মিউজিয়াম অফ দা ফিউচারে ভিজিটররা ৫০ বছর পরবর্তী বিশ্বকে দেখার এবং উপভোগ করার সুযোগ পাবেন। অন্যদিকে, বিশ্বের বৃহত্তম ওয়াটার পার্ক আটলান্টিস একুয়াভেঞ্চারে ভিজিটরদের জন্য থাকছে আকর্ষণীয় বিভিন্ন স্লাইড এবং রাইড। ন্যুনতম ৯৬ ঘন্টা পূর্বেই ভ্রমণকারীদের ফ্রি টিকিট বুক করতে হবে।

এসময়কালে এমিরেটস যাত্রীরা আরও বেশ কিছু সুবিধা পাবেন, যার মধ্যে রয়েছে ‘মাই এমিরেটস পাস’। শুধুমাত্র এমিরেটস বোর্ডিং পাস দেখিয়েই যাত্রীরা দুবাই এবং সংযুক্ত আরব আমীরাতের বিভিন্ন রেস্টুরেন্ট, স্পা ও অন্যান্য বিনোদন স্পটে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

এমিরেটস লয়্যালটি প্রোগ্রাম ‘স্কাইওয়ার্ডস’ সদস্যরা সংযুক্ত আরব আমীরাতের যেকোন রিটেইল আউটলেটের কোনও কিছু ক্রয় করলেই তার বিপরীতে ‘মাইল’ বা পয়েন্ট অর্জন করবেন। এজন্য তাকে ‘স্কাইওয়ার্ডস এভরি ডে’ অ্যাপ ব্যবহার করতে হবে। পরবর্তীতে, এই পয়েন্ট ব্যবহার করে যাত্রীরা ফ্লাইট টিকিট, আপগ্রেডসহ অন্যান্য অনেক সুবিধা নিতে পারবেন।

এয়ারলাইনটি বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৪০টি গন্তব্যে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। একমাত্র এয়ারলাইন হিসেবে এমিরেটস বাংলাদেশে ‘প্রথম শ্রেণী’ সেবা অফার করে।

 

প্ররথসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.