সিঙ্গার মারহাবা ইস্তাম্বুল অফারে ইস্তাম্বুলে ৪ দিন ৩ রাতের কাপল ট্রিপ

শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ শুরু করেছে আকর্ষণীয় অফার “মারহাবা ইস্তাম্বুল – হাতে রেখে হাত ইস্তাম্বুলে ৪ দিন ৩ রাত”।

সিঙ্গারের এই Red S Deal ক্যাম্পেইন চলাকালীন সময়ে দেশব্যাপী যেকোন সিঙ্গার আউটলেট, ডিলার আউটলেট অথবা www.singerbd.com থেকে পণ্য কিনলে নিশ্চিত ডিসকাউন্টের পাশাপাশি ভাগ্যবান ক্রেতারা তুরস্কের ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ পাবেন।

ইস্তাম্বুল ভ্রমণের সুযোগ ছাড়াও থাকছে এক্সচেঞ্জ অফারে রেফ্রিজারেটরে ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়, নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে ৭ হাজার টাকা পর্যন্ত ছাড়, টিভিতে এক্সচেঞ্জ অফারে ৬ হাজার টাকা পর্যন্ত ছাড় ও ৫ হাজার টাকা পর্যন্ত নগদ ছাড়, ওয়াশিং মেশিনে ৪ হাজার টাকা পর্যন্ত ছাড়, মাইক্রোওয়েভ ওভেন ৩ হাজার ৫০০ টাকা পর্যন্ত ছাড় ল্যাপটপে ৯ হাজার টাকা পর্যন্ত এবং কিচেন ও স্মল অ্যাপ্লায়েন্স-এ ৯% পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, এছাড়াও পণ্য ভেদে ক্রেডিট কার্ড ছাড়াই সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি সকল পণ্যে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা পাওয়া যাবে।

এই বিশেষ ক্যাম্পেইনটি ৩১ জানুয়ারী ২০২৪ পর্যন্ত চলবে। বিস্তারিত তথ্যের জন্যে যোগাযোগ করুন সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে অথবা ভিজিট করুন www.singerbd.com।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.