ভোট দিলেন তারকারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনসাধারণের পাশাপাশি বিপুল উৎসাহ-উদ্দীপনার সঙ্গে শোবিজ অঙ্গনের তারকারাও ভোট দিচ্ছেন। আজ (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যা চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

জেনে নিন এখন পর্যন্ত কোন কোন তারকা ভোট দিয়েছেন-

সকাল ৯টা ৪৬ মিনিটে রাজধানীর ভাসানটেক সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন চিত্রনায়ক ফেরদৌস। তিনি ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী।

ভোট দেওয়ার পর ফেরদৌস বলেন, জয়ের ব্যাপারে আশাবাদী। অভিনয়ে যেভাবে শতভাগ দিয়েছি দর্শকদের, সেভাবে চেষ্টা করব সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করতে।

খ্যাতিমান সংগীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ মানিকগঞ্জে তার নির্বাচনী এলাকায় সকাল ১০টার দিকে ভোট দিয়েছেন। কেন্দ্রে গিয়ে তিনি বিজয় চিহ্ন দেখিয়ে ভোট দেন। ভোট প্রদানের ছবি তিনি তার ফেসবুকে শেয়ার করেছেন।

গুলশান মডেল হাই স্কুলে ভোট দিয়েছেন গান বাংলা টেলিভিশনের কর্ণধার তাপস এবং তার স্ত্রী মুন্নী।

অভিনেত্রী তারিন জাহান তার ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোট দিয়ে হাতের অমোচনীয় কালি প্রদর্শন করা ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন এ অভিনেত্রী।

নতুন প্রজন্মের দুই অভিনেতা সৌম্য ও দিব্য এবার প্রথমবারের মতো ভোট দিয়েছেন। তার মা অভিনেত্রী শাহনাজ খুশি তার ফেসবুকে এ তথ্য প্রকাশ করেছন।

জনপ্রিয় অভিনেত্রী ও শিল্পী মেহের আফরোজ শাওন সকাল সাড়ে দশটার দিকে ভোট দিয়েছেন রাজধানী ধানমন্ডির গভমেন্ট হাইস্কুল ভোটকেন্দ্রে। তিনি ভোট দিয়ে অমোচনীয় কালি দেওয়া আঙুলের ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন।

হিরো আলম তার ভোট প্রদানের ছবি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘ভোট দেয়া মানুষের অধিকার, এ অধিকার যারা কেড়ে নেয়, তারা অপরাধী আল্লাহ তাদের বিচার করুক।’ তিনি এ নির্বাচনে বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী। আজ সকাল সোয়া ৯টার দিকে বগুড়া সদর উপজেলায় এরুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন হিরো আলম।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.